মাত্র ২ মাসেই বন্ধ হয়েছিল সিরিয়াল! তোতার নায়ক হয়ে দুর্ধর্ষ কামব্যাক করলেন এই অভিনেতা

বাংলা হান্ট ডেস্ক : শুরুর আগেই থেকেই চর্চায় রয়েছে অপরাজিতা আঢ্যর (Aparajita Auddy) নতুন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। অপরাজিতার এই কামব্যাক মেগার কাস্টিং সত্যিই কুর্নিশযোগ্য। রীতিমত ছক্কা হাঁকিয়েছে স্টার জলসা (Star Jalsha)। তবে সবকিছুর মাঝে সকলেরই কৌতুহল ছিল যে, নায়ক কে হবে? অর্ণব বন্দ্যোপাধ্যায়ের কথা প্রকাশ্যে আসতেই সকলে ভেবেছিল তোতার বিপরীতে বোধহয় তাকে দেখা যাবে। তবে ভুল ভাঙে সিরিয়ালের দ্বিতীয় প্রোমোতে।

   

উল্লেখ্য, এই সিরিয়ালে কোজাগরীর তিন সন্তান। তিনটি চরিত্রে অভিনয় করছেন দেবোত্তম সাহা, অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং অনুশা। এবার অনুশার বিপরীতে কাকে কাস্ট করা হবে সেটা নিয়েই ছিল ভাবনা। সূত্রের খবর, ‘জল থই থই ভালোবাসা’য় তোতার বিপরীতে দেখা যাবে লীনা গঙ্গোপাধ্যায়ের হিট মেগা ‘ধুলোকণা’র লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিস রায়।

সম্প্রতি এই নিয়ে অভিনেতা জানিয়েছেন, ‘খুবই উত্তেজিত নতুন চরিত্র নিয়ে। লীনাদি-দের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। স্টার জলসার সঙ্গে কেরিয়ারের শুরু থেকে দারুণ সম্পর্ক, সেই জায়গায় দাঁড়িয়ে আবার একটা মেলবন্ধন। আশা করব ভালো কিছু উপহার দিতে পারব।’ উল্লেখ্য, ইন্দ্রাশিসকে সর্বশেষ দেখা গিয়েছিল ম্যাজিক মোমেন্টসের ‘বালিঝড়’-এ।

আরও পড়ুন : বিয়ে টেকাতে পারলোনা খোকা! দূরত্ব বাড়ছে মধুরিমা-অনির্বাণের? জল্পনা সোশ্যাল মিডিয়ায়

তবে মাত্র দু’মাস যেতে না যেতেই বন্ধ হয়ে যায় এই মেগা। তারপর থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন যে কবে তিনি পর্দায় ফিরবেন। অবশেষে অপেক্ষার অবসান। যদিও চরিত্রে মোড়ক ভাঙতে এখনই রাজি নন তিনি। ইন্দ্রাশিস বলেন, ‘চরিত্রটা নিয়ে এখনই কিছু বলতে পারব না। আমার ট্র্যাকটা একটু পরে আসার কথা ছিল। খুব অল্প দিনের নোটিশেই আমি সিরিয়ালটা শুরু করেছি। তবে আমার চরিত্রটা খুব গুরুত্বপূর্ণ এইটুকু বলতে পারি। চেষ্টা করব, ধুলোকণাটা যাতে রিপিট হয়, বালিঝড়টা রিপিট না হয়’।

আরও পড়ুন : গানে গানে বিস্ফোরণ, পুজোর আগেই গায়কের নিশানায় সরকার! চর্চায় নচিকেতা

indrasish roy 944

আজকের এপিসোডেই আপনারা দেখতে পাবেন, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তোতা। সেই সময় তার গা ঘেঁসে পেরিয়ে যাবে একটি বাইক। আর তাতেই বাইকারের উপর রেগে কাঁই হয়ে যাবে তোতা। এরপরেই দেখা যাবে ইন্দ্রাশিসকে। এদিকে তোতার বিয়ের তোড়জোড় তো শুরু হয়েই গেছে। এখন ইন্দ্রাশিস এসে কী ওলট পালট করে সেটাই দেখার। পাশাপাশি এই নতুন জুটি কতটা দর্শকপ্রিয় হতে পারে সেটা সময়ই বলবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর