কমছেই না বিপদ! হাইকোর্টে ফের ধাক্কা খেলেন কালীঘাটের কাকু, বিচারপতি সিনহার নির্দেশই বহাল

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার হাইকোর্টে ধাক্কা খেলেন সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে ‘কালীঘাটের কাকু।’ বিচারপতি সৌমেন সেন এবং বিচারপতি উদয় কুমারের ডিভিশন বেঞ্চ হস্তক্ষেপ থেকে বিরত থাকল বিচারপতি অমৃতা সিনহার নির্দেশের উপর। বিচারপতি তীর্থঙ্কর ঘোষ সুজয় কৃষ্ণের কণ্ঠস্বর পরীক্ষার  প্রক্রিয়ার পরই নেবেন সিদ্ধান্ত।

   

বিচারপতি সৌমেন সেনের পর্যবেক্ষণ, “এই মামলাটি চলছে বিচারপতি তীর্থঙ্কর এজলাসে। তার পরেও এই নির্দেশ দেওয়া ঠিক হয়নি বিচারপতি অমৃতা সিনহার। বিচারবিভাগীয় আচরণের ক্ষেত্রে এটি সঠিক নয়। এই প্রবণতা মারাত্মক। আইনত অধিকার রয়েছে প্রত্যেক অভিযুক্তর। কেউ যদি চান তাহলে অস্বীকার করতে পারেন নমুনা দিতে।”

আরোও পড়ুন : ওয়ার্ল্ড ট্রেড সেন্টার এবার কলকাতায়! ২১৯ কোটি ব্যয়ে নিউটাউনে হচ্ছে ৩৮ তলার ‘ভার্টিকয়াল সিটি’

প্রসঙ্গত, সুজয় কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বর পরীক্ষা নিয়ে দীর্ঘদিন টালবাহানা চলছে। বিচারপতি অমৃতা সিনহার নির্দেশে হস্তক্ষেপ না করলেও ডিভিশন বেঞ্চ বিচারপতি সিনহার নির্দেশের সমালোচনা করেছে এদিন।  এই মামলার শুনানি চলার সময় ইডির পক্ষ থেকে সন্দেশখালি কাণ্ডের প্রসঙ্গ ওঠে আদালতে।

sujay krishna bhadra 768x402.jpg

ইডির সওয়াল, “কীভাবে আমরা শেষ করব তদন্ত? আমাদের বিরুদ্ধে গোটা রাজ্য। তদন্তের প্রতিটা ক্ষেত্রে বাধা আসছে। হামলা করা হচ্ছে আমাদের আধিকারিকদের উপর। আবার এফআইআরও করা হচ্ছে তাদের বিরুদ্ধে।” কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি বারবার দাবি করে আসছে, সুজয় কৃষ্ণ ভদ্রর কণ্ঠস্বরের নমুনা পরীক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ দুর্নীতি মামলার তদন্তে।