টাইমলাইনবিনোদন

‘আমার দুটো ছেলেই রাক্ষস, বিশেষ করে তৈমুর’! বিরক্ত হয়ে ভিডিও বার্তা করিনার

বাংলাহান্ট ডেস্ক: মা হওয়ার পর নাকি গ্ল‍্যামার কমে যায়, ইন্ডাস্ট্রিতে গুরুত্ব কমে যায়। বলিউডে এমন কথা যারা বলেন তাদের মুখে সপাটে চড় মেরেছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন প্রথম বার মাতৃত্বকে স্বাগত জানিয়েছেন তিনি। গত বছর দ্বিতীয় সন্তানও এসেছে তাঁর কোল জুড়ে। ছোট ছেলে খুব তাড়াতাড়ি এক বছরে পা দেবে। কিন্তু এখন তাদের দুষ্টুমিতে অতিষ্ঠ হওয়ার জোগাড় করিনার।

দুই ছেলেকে ‘রাক্ষস’ বলতেও কসুর করেননি অভিনেত্রী‌। সম্প্রতি সোশ‍্যিল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় তাঁকে বলতে শোনা যায়, “আমার দুই ছেলেই আস্ত রাক্ষস! বিশেষ করে তৈমুর। কিন্তু আজ আমি দেখাব আসল রাক্ষসটা কে!” আসলে একটি ছবির প্রচারের জন‍্য এই মজার ভিডিওটি বানিয়েছেন করিনা।


অ্যামাজন প্রাইমে সম্প্রচারিত হচ্ছে ‘হোটেল ট্রান্সিলভেনিয়া’। ছবির প্রচার করতে গিয়ে একটি বিশেষ ফিল্টারের মাধ‍্যমে নিজেকে রাক্ষসেও পরিণত করেছেন তিনি। করিনা জানিয়েছেন, এই ফ্র‍্যাঞ্জাইজিটা তাঁর পরিবারের সকলেই খুব ভালবাসেন। সকলকে ছবিটি দেখার অনুরোধও জানিয়েছেন করিনা।

২০১৬ সালে বড় ছেলে তৈমুরের জন্ম দেন করিনা। মাস খানেক আগে পাঁচে পা দিয়েছে সইফ করিনার আদরের ছেলে। ছোট থেকেই ইন্টারনেট সেনসেশন সে। বড় হয়েও এতটুকু জনপ্রিয়তা কমেনি তৈমুরের। জন্মদিনে স্মৃতির পাতা উলটে ছেলের ছোটবেলায় ফিরে গিয়েছিলেন করিনা। তৈমুরের প্রথম বার হাঁটতে শেখার একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি।


অপরদিকে গত বছরের ফেব্রুয়ারিতে ছোট ছেলে জাহাঙ্গীরের জন্ম দিয়েছেন করিনা। বছর শেষের সুখবরটাও এসেছিল তাঁর ছোট ছেলেকে জড়িয়েই। ছোট্ট জেহ এর একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। হাত পা ছুঁড়ে খেলায় ব‍্যস্ত সে। খিলখিল হাসির ফাঁকে মাড়িতে দুটো ছোট্ট ছোট্ট দুধের দাঁতও দেখা যাচ্ছে। আর তা দেখেই আহ্লাদে আটখানা করিনা। এটাই নাকি ২০২১ এ সবথেকে বড় উপহার তাঁর কাছে, জানিয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button