৮০০ কোটির প্যালেস থেকে গাড়ির মেলা, নবাব বেগম করিনার সম্পত্তি দেখলে চোখ কপালে উঠবে

   

বাংলা হান্ট ডেস্ক : বেবো-কে ভালোবাসার মানুষের সংখ্যা কিন্তু মোটেও কম নয়। বলিউডে (Bollywood) অভিনয় ও নাচ দিয়ে দর্শকদের মন জয় করা করিনা (Kareena Kapoor Khan) আজ তার জন্মদিন পালন করছেন। তবে এবারের জন্মদিনটি বেবোর (Bebo) কাছে একটু বেশিই স্পেশাল। কারণ খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে ‘জানে জান’। আর এই ছবির হাত ধরেই প্রথমবারের মত OTT-তে আত্মপ্রকাশ করবেন তিনি।

বাইরে থেকে দেখলে করিনাকে যতই ‘নাক উঁচু’ মনে হোক না কেন, শ্বশুরবাড়ির সঙ্গে কিন্তু গলায় গলায় ভাব। পতৌদি বাড়ির প্রতিটি সদস্যকেই মাথায় তুলে রাখেন তিনি। শ্বাশুড়ীমা শর্মিলা ঠাকুরের প্রশংসায় সবসময় পঞ্চমুখ তিনি। দুই ননদ সোহা এবং সাবা আলি খানেরও কোনও অযত্ন হতে দেননা তিনি। অন্যদিকে সারা এবং ইব্রাহিমকেও বেশ আদর যত্ন করেন। তো এহেন নায়িকার মোট সম্পদের পরিমাণ কত জানেন?

সাল ২০০০-এ রিফিউজি ছবির হাত ধরে কেরিয়ার শুরু করেছিলেন করিনা। তবে প্রথম ছবিটি খুব বাজেভাবে মুখ থুবড়ে পড়ে। তবে ফিল্মি ব্যাকগ্রাউন্ডের মেয়ে হওয়ায় খুব একটা সমস্যায় পড়তে হয়নি। প্রথম ছবি ফ্লপ হলেও ছবির অফার থেমে থাকেনি। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতেও বেশ জাঁকিয়ে বসেন। একটার পর একটা হিট দিয়ে প্রমাণ করে দেন যে, তিনি রাজ করতেই এসেছেন।

আরও পড়ুন : কোরিওগ্রাফার নয়, আসল কালপ্রিট…! ছবি বিতর্কে মৌনতা ভেঙে বড় বয়ান দিলেন সায়ন্তিকা

চলচ্চিত্রে সফল ইনিংস খেলার পর কারিনা পতৌদি পরিবারের ছেলে সাইফ আলী খানকে বিয়ে করেন। এখন তিনি মুম্বাইতে যে বাড়িটিতে থাকেন তার মূল্য প্রায় কোটি টাকা। সইফ করিনার পতৌদি প্যালেসের মূল্যও নেহাত কম নয়। এই বাড়ির বাজারদর নয় নয় করে প্রায় ৮০০ কোটি টাকা। পাশাপাশি নায়িকার ব্যক্তিগত সম্পত্তির খতিয়ান শুনলেও অবাক হবেন।

আরও পড়ুন : ‘তুমি নিমিত্ত মাত্র…’, পুজোর আগেই স্ত্রীর স্বপ্নে এলেন অভিষেক, দিলেন বিশেষ নির্দেশও!

saif ali khan kareena kapoor multi crore homes

বলিউড ভিত্তিক মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, করিনার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৬০ মিলিয়ন মার্কিন ডলার। একটি ছবির জন্য ১০ থেকে ১২ কোটি টাকা আয় করে থাকেন তিনি। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপন এবং ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট তো রয়েইছে। এখন তো আবার ওটিটি-র দুনিয়াতেও পা রেখেছেন নায়িকা। আপাতত তার আগামী ছবি ‘জানে জান’ মুক্তির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর