চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন! মাথাভর্তি সিঁদুর নিয়েই মুম্বাই পাড়ি দিলেন শ্রীলেখা

বাংলা হান্ট ডেস্ক : শীঘ্রই শুরু হতে চলেছে মুম্বই চলচ্চিত্র উৎসব (Mumbai Film Festival)। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মায়া নগরীর উদ্দেশ্যে পাড়ি দিয়েছে তারকারা। লস অ্যাঞ্জেলেস থেকে উড়ে এসেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াও (Priyanka Chopra)। অন্যদিকে কলকাতা থেকে টিনসেল নগরীর উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তবে অভিনেত্রীর মাথায় সিঁদুর কেন?

উল্লেখ্য, বাংলা ইন্ডাস্ট্রির এক অতিপরিচিত নাম হচ্ছে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। দীর্ঘদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। কমার্শিয়াল ছবি থেকে শুরু করে আর্ট ফিল্ম__তার ঝুলিতে রয়েছে সমস্ত ধরণের প্রোজেক্ট। অভিনয়ের জন্য বরাবরই সমাদৃত হয়েছেন এই অভিজ্ঞ অভিনেত্রী। তবে মানুষের বেশি আগ্রহ তো তার ব্যক্তিগত জীবন নিয়েই।

   

এমনিই ডিভোর্সি মানুষদের জীবনে উঁকিঝুঁকি দেওয়াটা আমাদের সমাজের স্বভাব। আর তার উপরে সেই মানুষটি যদি হয় কোনও তারকা তাহলে তো কোনও কথাই নেই। আর মানুষের এই আগ্রহকে চারগুণ বাড়িয়ে দেওয়ার জন্য শ্রীলেখা মিত্র তো সিদ্ধহস্ত। বিভিন্ন সময়ে অভিনেত্রীর বিভিন্ন ধরণের বিতর্কিত মন্তব্যও নজর কেড়েছে নেটিজনদের। নিজের ব্যক্তিগত জীবন নিয়েও নানা ধরণের কন্ট্রোভার্সি তৈরি করে রেখেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন : কারও ব্যাঙ্কে ৩৭৯ কোটি তো কারও লাখের ঘরে! কোটিপতি রাজনীতিবিদদের তালিকায় রয়েছেন মিমি-নুসরতও

আর এবার তো অভিনেত্রীর নয়া রূপ দেখে তাক লেগে গেল নেটিজনদের। ভাইরাল ছবিতে দেখা গেল শ্রীলেখার মাথাভর্তি সিঁদুর। তবে কি শ্রীলেখা মিত্র লুকিয়ে লুকিয়ে আবারও বিয়ে করে ফেলেছেন? প্রশ্ন উঠলো সোশ্যাল মিডিয়ায়। নতুন কোনও খবরের আশায় ভক্তরা মুখিয়ে থাকলেও সেই আশায় জল ঢাললেন অভিনেত্রী। জানালেন, “আবার বিয়ে করিনি। সিঁদুর খেলেছিলাম। ওঠেনি।”

আরও পড়ুন : ‘ভীষণ ইচ্ছে…’, প্রসেনজিৎ-র কাছে বিশেষ আবদার মমতা ব্যানার্জির! মুখ খুললেন বুম্বাদা

 

উল্লেখ্য, দশমীর সিঁদুর খেলার পরই শুক্রবার মুম্বই পাড়ি দেন শ্রীলেখা। উদ্দেশ্য মুম্বই চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়া। চলতি বছর এই উৎসবে নির্বাচিত হয়েছে ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত এই ছবির নাম বদলে রাখা হয়েছে ‘মায়ানগর’। ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা। আর সেই সুবাদেই পাড়ি জমিয়েছেন মুম্বাইতে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর