fbpx
টাইমলাইনবিনোদন

রণবীরের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত কঙ্কনা সেনশর্মার

বাংলাহান্ট ডেস্ক:  বিবাহিত জীবনের দীর্ঘদিন পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অপর্ণা সেন কন্যা কঙ্কনা সেনশর্মা। স্বামী রণবীর শোরের সঙ্গে ডিভোর্স ফাইল করলেন তিনি। ২০১০ সালে রণবীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কঙ্কনা।

বলিউডে পা দিয়েই রণবীরের প্রেমে পড়েছিলেন কঙ্কনা। তারপর ২০০৭ সালে তাঁর সম্পর্কে জড়ান। ডেট করতেও শুরু করেন। ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন রণবীর ও কঙ্কনা। কিন্তু বিয়ের পাঁচ বছর কাটতে না কাটতেই সম্পর্কে ফাটল ধরে তাঁদের। আলাদা থাকার সিদ্ধান্ত নেন দুজনে। ২০১৫ সাল থেকে আলাদা রয়েছেন কঙ্কনা ও রণবীর। শেষ পর্যন্ত ২০২০ তে এসে ডিভোর্স ফাইল করলেন তাঁরা।

কঙ্কনা ও রণবীরের ছেলে হারুণের বয়স ৮ বছর। কঙ্কনা জানিয়েছেন, তাঁরা দুজনেই হারুনের দেখভাল করবেন। সঙ্গে এই বিচ্ছেদের সিদ্ধান্তও যে দুজনের সম্মতিক্রমেই নেওয়া সেকথাও জানাতে ভোলেননি কঙ্কনা। ২০১৫ সালে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েই নিজের টুইটার হ্যান্ডেলে এই বিষয়ে একটি টুইট করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘রণবীর এবং আমি আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমাদের বন্ধুত্বে কোনও প্রভাব পড়বে না। আমাদের সন্তানকেও আমরা দুজনেই দেখভাল করব।’

রণবীরও টুইট করে একই কথা জানিয়েছিলেন। প্রসঙ্গত, একসঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছেন রণবীর শোরে ও কঙ্কনা সেনশর্মা। তার মধ্যে রয়েছে ট্রাফিক সিগনাল, মিক্সড ডাবলস, আজা নাচলে ও গৌর হরি দাস্তান। তবে মেয়ের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে এখনও মুখ খুলতে শোনা যায়নি অপর্না সেনকে।

Back to top button
Close
Close