বিরাট হৃদয়ে রয়েছেন রাম! মাঠে এমন কাজ করলেন দেখে শ্রদ্ধায় মাথা নত হবে আপনার, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: তিনি কিং কোহলি (Virat Kohli)। স্বাভাবিকভাবেই তিনি মাঠে থাকলে সকলের নজর যে তাঁর দিকেই বেশি করে থাকবে তা আর বলার অপেক্ষা রাখেনা। তবে, বুধবার ভারত-দক্ষিণ আফ্রিকা কেপটাউন টেস্টের প্রথম দিনেই বিরাট যা করলেন তাতে রীতিমতো অভিভূত সকলে। শুধু তাই নয়, নেটমাধ্যমেও উঠেছে তুমুল প্রশংসার ঝড়। কিন্তু, কি এমন করলেন তিনি?

   

উল্লেখ্য যে, বর্তমানে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কেশব আত্মানন্দ মহারাজের সাথে “আদিপুরুষ” সিনেমার জনপ্রিয় “রাম সিয়া রাম” গানটি রীতিমতো জুড়ে গিয়েছে। শুধু তাই নয়, কেশব তাঁর দেশে যখনই ব্যাট করতে নামেন তখনই স্টেডিয়ামের ডিজে “রাম সিয়া রাম” গানটি বাজান। আর আজকের ঘটনার সূত্রপাতও এই গানটিকেই ঘিরে।

https://twitter.com/SonOfChoudhary/status/1742489513765568514?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1742489513765568514%7Ctwgr%5E991cbf719d2fcf7e50eac781cef328312064bebb%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fzeenews.india.com%2Fbengali%2Fsports%2Fvirat-kohli-gestures-during-ram-siya-ram-song-of-keshav-maharaj-entrance-wins-the-internet_502087.html

 

কেশব যখন ব্যাট করতে নামেন সেই সময়ে তিনি মাঠে পা রাখতেই বাজতে থাকে “রাম সিয়া রাম” গানটি। আর তখনই কোহলি করে ফেলেন “বিরাট কাণ্ড”। তিনি এই গান শুনেই প্রথমে নমস্কার করেন এবং তারপর ধনুক ধরে তীর ছোড়ার ভঙ্গি করে শ্রীরামের উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ জানান। ইতিমধ্যেই এই ভিডিও তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: দেওয়া হবে না টাকা, অথচ এই দেশ থেকে তেল কিনবে ভারত! অবাক করবে পুরো ঘটনা

সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, কিং কোহলি এটাও বুঝিয়ে দিলেন যে, তাঁর হৃদয়েও রয়েছে শ্রীরামের স্থান। উল্লেখ্য যে, আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যার জেরে ইতিমধ্যেই ব্যস্ততা তুঙ্গে। পাশাপাশি, সেখানে এখন চলছে রাজসূয় যজ্ঞ। এমতাবস্থায়, এটা শোনা যাচ্ছে যে, রামলালার মূর্তির প্রাণ প্রতিষ্ঠার বিশেষ দিনে হয়তো মোদীর পাশে দেখা যেতে পারে কোহলিকে।

আরও পড়ুন: প্রথম চাকরিতেই বাজিমাত সৌরভ কন্যার! কয়েক লক্ষের বেতন পাবেন সানা, জানলে চমকে উঠবেন

এদিকে, আরেকটি বড় খবর হল এদিনই আইসিসি-র প্রকাশিত টেস্ট র‍্যাঙ্কিংয়ে বিরাট ফের সেরা দশে এসেছেন। মূলত, কোহলি চার ধাপ এগিয়ে ওই ক্রমতালিকায় নয় নম্বরে পৌঁছেছেন। এর আগে শেষবার কোহলি ২০২২ সালের মার্চ মাসে টেস্ট র‍্যাঙ্কিংয়ে তিনি ছিলেন প্রথম দশে।

সম্পর্কিত খবর