বন্ধ গাড়িতে নিথর দেহ! জনপ্রিয় অভিনেতার রহস্যমৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া

   

বাংলা হান্ট ডেস্ক : ফিল্ম জগৎ থেকে বেশ অবাক করা খবর সামনে আসছে। মালয়ালম ইন্ডাস্ট্রির (Malayalam Film Industry) অভিনেতা বিনোদ থমাসের (Vinod Thomas) হঠাৎ মৃত্যু থমকে দিয়েছে পুরো ইন্ডাস্ট্রিকে। বছর ৪৭ এর অভিনেতার মৃতদেহ উদ্ধার হয় কেরালার পামবাডিতে একটি পার্ক করা গাড়ি থেকে। হোটেল প্রাঙ্গণে পার্ক করা গাড়িতে বিনোদ থমাসের মৃতদেহ পাওয়া যায়। আর এভাবে দেহ উদ্ধার হওয়ার কারণে রহস্যমৃত্যুর (Unnatural Death) জল্পনা কল্পনাকেও উস্কে দিচ্ছে।

actor vinod thomas.1.2451830

বিষয়টি সামনে আসে যখন হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানায় যে, অস্বাভাবিক দীর্ঘ সময় ধরে একজনকে গাড়ির মধ্যে পড়ে থাকতে দেখে তারা। এরপরই পুলিশ এসে বিখ্যাত মালয়ালি অভিনেতা বিনোদ থমাসের মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে পৌঁছেই অভিনেতাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে সেখানের চিকিৎসকরা অভিনেতাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন : Jio-Airtel এর মাথায় হাত! সস্তার প্ল্যান এনে বাজার কাঁপাচ্ছে BSNL, এক্ষুনি দেখে নিন

পরবর্তীতে বিনোদ থমাসের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সাথে সাথে পুরো বিষয়টি জানিয়ে দেওয়া হয় অভিনেতার পরিবারকে। ময়নাতদন্তের শেষে অভিনেতার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। প্রিয় অভিনেতার এমন মর্মান্তিক মৃত্যুর খবর প্রকাশ পাওয়ার পর থেকেই অভিনেতার পরিবার এবং ভক্তরা হতবাক হয়েছেন।

আরও পড়ুন : বলিউডের পছন্দের তালিকার শীর্ষে শিয়ালদহ স্টেশন, শুটিং থেকে বিশাল আয় রেলের! অঙ্ক চমকে দেবে

1600x960 2120806 actor vinod thomas

এখনো অবধি যে রিপোর্ট পাওয়া যাচ্ছে তাতে প্রাথমিক তদন্ত হয়ে গেলেও অভিনেতা বিনোদ থমাসের মৃত্যুর কারণ সম্বন্ধে কিছুই জানায়নি পুলিশ। এমনকি তারকা অভিনেতার মৃত্যু স্বাভাবিক নাকি এর পেছনে কোনো ষড়যন্ত্র ছিল তাই নিয়েও এখনো কিছু জানা যায়নি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর