টাইমলাইনপশ্চিমবঙ্গ

ফাঁকা বাড়ি পেয়ে মালদহে মহিলাকে ধর্ষণের চেষ্টা তিন যুবকের! বাধা দেওয়ায় বিবস্ত্র করে মারধর

বাংলা হান্ট ডেস্কঃ স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে তার মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এলাকার তিন যুবকের বিরুদ্ধে। এমনকি, তাদের এই ঘৃণ্য কাজে বাধা দিতে গেলে সেই মহিলা এবং পরবর্তীতে তার শাশুড়িকেও মারধর করা হয় বলে অভিযোগ। বর্তমানে নির্যাতিতা মহিলাকে মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তবে অভিযুক্তদের এখনো গ্রেফতার করা এখনো সম্ভব হয়নি।

ঘটনাটি ঘটেছে মালদহ জেলার ইংরেজবাজার থানার কাজিগ্রাম পঞ্চায়েতের মহাজমাপুর এলাকায়। অভিযোগ, ওই মহিলার স্বামী মালদহ কলেজের অশিক্ষক কর্মী পদে কর্মরত। প্রতিদিনের মতো ওই ব্যক্তি বাড়ির বাইরে বেরিয়ে গেলে সেই সুযোগেই প্রতিবেশী তিন যুবক মিলে তাদের ঘরে প্রবেশ করে মহিলাকে ধর্ষণের চেষ্টা করে। তাদের হাত থেকে বাঁচার জন্য সবরকম চেষ্টা চালায় মহিলাটি, তবে সেই বাধা যথেষ্ট ছিলোনা। উল্টে তাকে বিবস্ত্র করে নির্যাতন চালানো হয় অভিযোগ।

পরবর্তীতে মহিলাটির আর্তনাদ শুনতে পেয়ে তার শাশুড়ি বাঁচাতে এলে তাকেও মারধর করে ওই তিন যুবক। বর্তমানে নির্যাতিতা মহিলাকে মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। পুরো ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এবং এরপরেই স্থানীয় থানায় অভিযুক্ত তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ সূত্রে খবর, তারা অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং বর্তমানে তদন্ত শুরু করা হয়েছে। যদিও এই ঘটনার পর বহু সময় পেরিয়ে গেলেও এখনো অভিযুক্তদের নাগালে পাওয়া সম্ভব হয়নি।

Related Articles

Back to top button