জ্বলছে ইজরায়েল-হামাস, প্যালেস্টাইনকে সমর্থন করতেই কাজ হারালেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খালিফা!

বাংলা হান্ট ডেস্ক : বিগত কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে মধ্য প্রাচ্যের দুই দেশ ইজরায়েল (Israel) এবং প্যালেস্টাইন (Palastine) । ইতিমধ্যেই হাজার পেরিয়েছে নিহতের সংখ্যা। যুদ্ধ প্রসঙ্গে মুখ খুলেছেন গোটা বিশ্বের তারকা থেকে শুরু করে স্পোর্টস পারসন, রাজনৈতিক নেতা মন্ত্রীরা। এই একই বিষয়ে মতামত রেখেছেন মিয়া খলিফাও (Mia Khalifa)। সম্প্রতি ইজরায়েল-হামাস সংঘর্ষ নিয়ে মুখ খুলেছেন মিয়া।

   

মিয়ার কথা থেকেই স্পষ্ট, হামাস সংঘর্ষের মধ্যেও প্যালেস্তাইনের দিকেই সমর্থন তার। এইদিন সোশ্যাল মিডিয়ার পাতায় মিয়া লেখেন, ‘আপনি যদি প্যালেস্তাইনের পরিস্থিতি দেখেও প্যালেস্তিনীয়দের পক্ষে নিজের সমর্থন প্রকাশ না করেন, তা হলে আপনি ভুল করছেন। ইতিহাস তা প্রমাণ করবে।’ আর তারপরেই এক বড় বিজনেস ডিল হাতছাড়া হল প্রাক্তন পর্ন তারকা মিয়া খালিফার।

সূত্রের খবর, এইদিন রেডিয়োর সঞ্চালক এবং বিখ্যাত কানাডিয়ান সম্প্রচারক টড শাপিরোর সঙ্গে কোনও একটি চুক্তিপত্র সাক্ষর করার কথা ছিল। তবে প্রাক্তন পর্ন তারকার প্যালেস্টাইন সমর্থনের টুইট দেখে তার সাথে সমস্ত চুক্তি বাতিল করেছেন টড শাপিরো। পাশাপাশি এক বিষ্ফোরক টুইটও করেন ঐ সঞ্চালক।

আরও পড়ুন : বাপ্পি লাহিড়ীর নাতিকে নিয়ে বড় ঘোষণা রাখীর, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

তিনি টুইট করে লেখেন, ‘কী ভয়ঙ্কর একটা টুইট মিয়া খালিফা। এসব দেখে তোমাকে এখনই বরখাস্ত করা হল। জাস্ট অসহ্য একেবারে। দয়া করে একটু মানুষ হও। তুমি মৃত্যু, ধর্ষণ, মারামারি, বন্দি বানানো এগুলোকে সমর্থন করছ! কোনও ভাষা নেই। এই কঠিন সময় মানুষ হিসেবে আমদের একে অন্যের পাশে থাকা উচিত। ঈশ্বরের কাছে প্রার্থনা করব যাতে তুমি মানুষের মতো মানুষ হও।’ পাল্টা প্রতুত্তর দিয়েছেন মিয়া খালিফাও।

আরও পড়ুন : ভয়ঙ্কর! হাসিখুশি অনু্ষ্ঠানের মাঝে নেমে এল হামাসের আক্রমণ, ভাইরাল নুসরতের গানের ভিডিও

 

প্রসঙ্গত উল্লেখ্য, গত শুক্রবার গভীর রাত থেকেই আকাশ, জল এবং স্থল__এই তিনপথেই ইজরায়েলের উপর হামলা চালিয়েছে হামাস। গাজা থেকে প্রায় তিন হাজারেরও বেশি রকেট নিক্ষেপ করা হয়েছে বলে খবর। ইজরায়েলের বহু সাধারণ মানুষকে বন্দি বানিয়ে নিয়ে যায় হামাসের দল। এরপর থেকেই পাল্টা জবাব দিচ্ছে ইজরায়েল। লাগাতার এয়ারস্ট্রাইক চলছে গাজার উপর। মৃতের সংখ্যা হাজার ছাড়িয়েছে। তার মধ্যেই মিয়ার এই টুইট সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছে যেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর