টাইমলাইনবিনোদন

আমার চিরকালের, প্রিয় আবিরের করোনা আক্রান্ত হওয়ার খবরে ভিডিও কলই করে বসলেন মিমি

বাংলাহান্ট ডেস্ক: গতকাল রবিবারই হঠাৎ করোনা (corona) আক্রান্ত হওয়ার খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আবির চট্টোপাধ‍্যায় (abir chatterjee)। নিজের সোশ‍্যাল মিডিয়াতেই এই খবর জানান তিনি। তারপরেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। অনুরাগীরা তো বটেই, আবিরের টলিপাড়ার বন্ধুরাও চিন্তিত হয়ে ওঠেন খবর শুনে।

অভিনেতাকে তো ভিডিও কলই করে ফেলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। আবিরের করোনা আক্রান্ত হওয়ার খবরটা শুনে আর দেরি করেননি তিনি। গাড়িতে বসেই সোজা ভিডিও কল করেছেন অভিনেতাকে। সেই কল চলাকালীন স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন মিমি।


আবিরকে হাসিমুখেই কথা বলতে দেখা গিয়েছে ভিডিও কলে। ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ‘তাড়াতাড়ি সেরে ওঠো চিরকালের আমার আবির চট্টোপাধ‍্যায়।’ আসলে আবির ও মিমি দুজনেই একে অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু। তাই এমন খবর শুনে আর নিজেকে আটকাতে পারেননি অভিনেত্রী।


গতকাল নিজের টুইটার হ‍্যান্ডেলে নিজেই পোস্ট করে আবির জানান, সব রকম সাবধানতা নেওয়ার পরেও মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। তিনি লেখেন, ‘আবার প্রমাণিত হল জীবনে কোনো কিছুই নিশ্চিত নয়। প্রোডাকশন টিম, আমার টিম ও আমার নিজেরও সবরকম সাবধানতা অবলম্বন করার পরেও আমি করোনায় আক্রান্ত হয়েছি। আশ্চর্যজনক ভাবে আমি সম্পূর্ণ সুস্থ রয়েছি। শুধু কোনো গন্ধ পাচ্ছি না।’

আবির আরো লেখেন, ‘নিজেকে আইসোলেশনে রেখেছি। পরিবারের সদস‍্যরাও শীঘ্রই করোনা পরীক্ষা করাবেন। আমি শুধু প্রার্থনা করতে পারি যে ওরা সুস্থ থাকুন। যাদের সঙ্গেই আমি সম্প্রতি দেখা করেছি, বিশেষত কাজের সূত্রে সকলে করোনা পরীক্ষা করিয়ে নিন। সকলকে ভালবাসা ও প্রার্থনার জন‍্য ধন‍্যবাদ।’


এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সা রে গা মা পা এর জন‍্য শুটিং করছেন আবির চ‍্যাটার্জি। এই শোতে তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে। এই প্রথম সঞ্চালনার কাজ করছেন আবির। এর আগের সিজন পর্যন্ত এই শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যেত যিশু সেনগুপ্তকে। তবে আবির করোনা আক্রান্ত হওয়ায় শোয়ের শুটিং কিভাবে হবে তা জানা যায়নি।

এছাড়া গত ১৩ নভেম্বর মুক্তি পেয়েছে জিতের প্রযোজিত ছবি সুইজারল‍্যান্ড। ছবিতে মুখ‍্য চরিত্রে রয়েছেন আবির ও রুক্মিনী। এক দম্পতির মধ‍্যবিত্ত সংসারের গল্প উঠে এসেছে ছবিতে। বক্স অফিসে ভালই ব‍্যবসা করেছে এই ছবি।

এরপ‍র ব্রাত‍্য বসুর পরিচালনায় ডিকশনারি ছবিতে অভিনয় করবেন আবির। বুদ্ধদেব গুহর ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ ছোট গল্পের কাহিনি অবলম্বনেই তৈরি হতে চলেছে এই ছবি। সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ছাড়াও এই ছবিতে মুখ‍্য ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ‍্যায়কেও। ফেব্রুয়ারিতেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং।

Back to top button