বাংলাদেশ, পাকিস্তান, ইংল্যান্ড উড়ে গেছে খড়কুটোর মতো! ভারতের সাফল্যের রহস্য ফাঁস করলেন সিরাজ

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) ভারতীয় দল (Indian Cricket Team) ঠিক কতটা ভালো ছন্দে রয়েছে। পরপর আট ম্যাচ জিতে এখন বাকিদের ধরাছোঁয়ার বাইরে ভারত। বিশেষ করে ভারতের ফার্স্ট বোলিং চলতে বিশ্বকাপে সকলকে চমকে দিয়েছে। মহম্মদ সিরাজ (Md. Siraj) এখন আইসিসি ক্রমতালিকায় শীর্ষস্থানে থাকা ওডিআই বোলার।

মাত্র দেড় বছরের মধ্যে তিনি ভারতীয় দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। শামি ও বুমরার মতন দুই বিশ্বমানের ফাস্ট বোলারের পাশাপাশি তিনিও এখন সমান চর্চিত। সম্প্রতি তিনি ভারতীয় দলের সাফল্যের প্রধান রহস্য নিয়ে মুখ খুলেছিলেন। কেন ভারতীয় দল চলতে টুর্নামেন্টে বাকি দলগুলোর তুলনায় এত বেশি এগিয়ে রয়েছে সেই সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেছেন এই তরুণ ভারতীয় ফাস্ট বোলার।

আজ মনে করেন যে মাঠের চেয়েও মাঠের বাইরে তাদের খুব ভালো সম্পর্কটাই মাঠের মধ্যে তাদের কাজটাকে আরও সহজ করে তুলেছে। শুধুমাত্র পেশাদারী দিক দিয়ে নয়, ভারতীয় দলে প্রত্যেক ক্রিকেটার একে অপরের সঙ্গ উপভোগ করেন। আর সেই বিষয়টাই তাদের পারফরম্যান্সে বাড়তি মাত্রা যোগ করছে।

siraj roar

আরও পড়ুন: মতবিরোধ দেখা দিলো সেওবাগ ও গম্ভীরের মধ্যে! পাকিস্তান নিয়ে দুই মেরুতে দুই প্রাক্তন ভারতীয় ওপেনার

সিরাজ এই বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেছেন, “আপনি যদি এই মুহূর্তে দলের দিকে তাকান তাহলে দেখবেন একজনের সাথে অপরজনের যোগাযোগ কতটা ভালো। ড্রেসিংরুমে আমাদের সব সময় ইতিবাচক মনোভাব বিরাজ করছে। এই ভারতীয় দলটা একটা পরিবারের মতনই বলা যায়। আমাদের একটাই লক্ষ্য। সেটা হল দেশকে বিশ্বকাপ জেতানো।”

আরও পড়ুন: ভারতীয় দলকে চমকে দিলো পাকিস্তান! সেমিফাইনালে রোহিতদেরই করবেন সমর্থন

ভারতীয় দল লিগ পর্বে দুর্দান্ত পারফরম্যান্সের পর খুব সম্ভবত মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছে। চলতি টুর্নামেন্টে নিউজিল্যান্ড একমাত্র দল যারা ভারতীয় দলের বিরুদ্ধে কিছুটা লড়াই পেশ করতে পেরেছিল। কিন্তু ভারতের জয় পেতে অসুবিধা হয়নি। সেমিফাইনালেও সেই একই ফলের পুনরাবৃত্তিক ঘটবে এমনটাই আশা করছেন সিরাজ।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর