মতবিরোধ দেখা দিলো সেওবাগ ও গম্ভীরের মধ্যে! পাকিস্তান নিয়ে দুই মেরুতে দুই প্রাক্তন ভারতীয় ওপেনার

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে পাকিস্তানের (Pakistan Cricket Team) সেমিফাইনালে পৌঁছানোর কোন সম্ভাবনা নেই বললেই চলে। চলতি বিশ্বকাপের (2023 ODI World Cup) মাঝের দিকে পরপর ম্যাচ হেরে নিজেদের কাজ অত্যন্ত কঠিন করে তুলেছেন বাবর আজমরা (Babar Azam)। যদিও পাকিস্তান অধিনায়ক ইডেন গার্ডেন্সে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে জানিয়ে গিয়েছেন যে তারা হাল ছাড়বেন না। আর এই নিয়েই ভিন্ন মেরুতে অবস্থান করছেন ভারতীয় দলের দুই প্রাক্তন তারকা ওপেনার বীরেন্দ্র সেওবাগ (Virender Sehwag) ও গৌতম গম্ভীর (Gautam Gambhir)।

সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি পাকিস্তানের বিরুদ্ধে ব্যাঙ্গাত্মক মন্তব্য করে থাকেন বীরেন্দ্র সেওবাগ। শ্রীলঙ্কা নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারার পর পাকিস্তানের সেমিফাইনালে সুযোগ প্রায় শেষ হয়ে যাওয়ার পর তিনি ফির সোশ্যাল মিডিয়ায় কিছু ব্যাঙ্গাত্মক পোস্ট করেছেন। তিনি ‘পাকিস্তান জিন্দাবাদ’ কথাটিকে ‘পাকিস্তান জিন্দাভাগ’ পাকিস্তান ক্রিকেট দলকে বেঁচে দেশে ফিরতে বলেছেন।

এখানেই শেষ নয়। এরপর তিনি সোশ্যাল মিডিয়ায় লঙ্কার খারাপ পারফরম্যান্সের পর লিখেছেন, “পাকিস্তান যেই দলকেই সমর্থন করুক তাদের একটা আশ্চর্য বৈশিষ্ট্য দেখা যায়। তারাও যেন পাকিস্তানের মতোই খেলতে আরম্ভ করে। মাফ করে দিন শ্রীলঙ্কার ক্রিকেট ভক্তরা।”

sad pakistan ct

আরও পড়ুন: রোহিতের মধ্যে সৌরভের ছায়া! কি বললেন ভারতের কোচ?

কিন্তু এদিক দিয়ে সম্পূর্ণ বিপরীত অবস্থান নিয়েছেন ভারতের এক তারকা প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। রাজনৈতিকভাবে তিনি একাধিকবার পাকিস্তানের সমালোচনা করেছেন, একজন রাজনীতিবিদ হিসেবে। কিন্তু ধারাভাষ্য কর এবং ম্যাচবিশ্লেষক গৌতম গম্ভীর বরাবর পাকিস্তানের এবং পাকিস্তান অধিনায়ক বাবর আজমের পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন: জোড় করে কোহলির কাছ থেকে দায়িত্ব কেড়ে নিয়ে রোহিতকে দিয়েছিলেন! স্বীকার করলেন সৌরভ

পাকিস্তান অধিনায়ক বাবর আজম ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে জানিয়েছেন যে তাদের এখনো সুযোগ আছে সেমিফাইনালে যোগ্যতা অর্জন করার। আর এই কথা শুনে অনেকেই তাকে ব্যঙ্গ করেছেন। কিন্তু সেই দলে পড়েন না গৌতম গম্ভীর। তিনি বলেছেন একজন অধিনায়ক হিসেবে বাবর আজম দলের উৎসাহ বাড়ানোর চেষ্টা করেছেন এবং এতে ভুলের কিছু নেই। আর ক্রিকেটে অনেক কিছুই অসম্ভব ব্যাপার মনে হলেও পরে সেগুলো সম্ভব হয়ে যায়।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর