টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

পাকিস্তানের এক বিয়ে বাড়িতে জামাইকে AK-47 উপহার দিল শাশুড়ি, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ের বিশেষ রীতি অনুযায়ী অনুষ্ঠানে আগত সকল নিমন্ত্রিত ব্যক্তি বর কনের জন্য কিছু উপহার (Gift) নিয়ে আসেন নতুন দম্পতিতে আশির্বাদ করতে। তবে বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় বহুল পরিমাণে একটা বিয়ের ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে। যেখানে মেয়ের বিয়েতে মা নতুন জামাইকে এমন এক উপহার দিল, যা দেখে ভিরমি খেয়েছে নেটিনজরা।

ভাইরাল ভিডিওর বিষয়বস্তু
ভিডিওটি এক পাকিস্তানের (Pakistan) দম্পতির বিয়ের অনুষ্ঠানের। সেই ভিডিওতে দেখা যায়, বিয়েতে আগত সকল অতিথির সামনে মেয়ের মা নতুন জামাইকে আশির্বাদ করছেন। কিন্তু তারপর যা ঘটল, তা দেখে জ্ঞান হারিয়েছেন অনেকেই। বিয়ের মন্ডপেই নতুন জামাইকে AK-47 উপহার দিলেন শাশুড়ি। এই উপহার দেখে সেখানে উপস্থিত সকলের মধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। সকলে একযোগে উল্লাসে চিৎকার করে ওঠে।

অবাক হওয়ার কিছু নেই
আতঙ্কিত হবার কিছু নেই, পাকিস্তানে বন্দুক উপহার ঘটনা আগেও ঘটেছে। গত বছর পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান একটি সোনার ধাতুপট্টাবৃত ক্লানিশকভ রাইফেল এবং গুলি উপহার দিয়েছিলেন আরবের প্রিন্স ফাহাদ বিন সুলতান বিন আবদুল আজিজকে। তবে সেটি ব্যবহার করা যায় নাকি এমনি নিছক উপহার তা জানা যায়নি। তবে নতুন জামাইকে শাশুড়ির AK-47 উপহার দেওয়ার ভিডিও স্যোশাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হয়েছে।

শেয়ার করেন এক পাক ট্যুইটার ব্যবহারকারী
তবে এই অভিনব ভিডিওটি এক পাকিস্তানী বাসিন্দা সাইদ ইখতিয়ার নামে এক ট্যুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন। তবে ভিডিওটি ঠিক কবেকার এবং পাকিস্তানের কোন অঞ্চলের তা পরিস্কার করে কিছু জানাননি। তিনি শুধু উর্দুতে লিখেছেন, ‘এরকম শাশুড়িরই প্রয়োজন, যারা আমাদের অনুভূতিরও খেয়াল রাখবে’।

Back to top button