fbpx
টাইমলাইনবিনোদন

সুইমসুট পরে হার্দিকের সঙ্গে ছবি শেয়ার করলেন নাতাশা

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই বান্ধবী নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন হার্দিক পাণ্ডিয়া। দুবাইতে সমুদ্রের মাঝে বোটে নাতাশাকে আংটি পরিয়ে এনগেজমেন্ট সারেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। দুজনকেই আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়ে প্রশংসায় ভরিয়ে দেন নেটজনতা। এবার ফের হবু বরের সঙ্গে ছবি শেয়ার করলেন নাতাশা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হার্দিকের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেথানে দেখা যা্চ্ছে, সমুদ্রসৈকতে ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজন। পাশাপাশি এই ছবি যে পুরোনো তাও জানিয়েছেন নাতাশা। ছবিতে দেখা যাচ্ছে, নাতাশার পরনে কালো ও লেপার্ড প্রিন্টের সুইমসুট এবং হার্দিক পরে রয়েছেন শর্টস। ইতিমধ্যেই ছবিটাতে ৪ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে।

View this post on Instagram

🔥❤️ #throwback😍 @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on

হবু স্ত্রীয়ের ছবিতে কমেন্ট করতে ভোলেননি হার্দিকও। কমেন্টে একটি ‘হার্ট ইমোজি’ দিয়েছেন তিনি। শুধু এই একটি ছবিই নয়, নিজের ছবিও শেয়ার করেছেন তিনি। সুইমিং পুলে ও সমুদ্রসৈকতে দাঁড়িয়ে রয়েছেন নাতাশা। বলা বাহুল্য সব ছবিই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

💙🥰

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on

প্রসঙ্গত, নতুন বছরের প্রথমেই অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছিলেন হার্দিক। এর আগে বহু তারকার সঙ্গে তাঁর নাম জড়ালেও কারওর সঙ্গেই তাঁর সম্পর্ক টেকেনি বেশিদিন। সেই তালিকায় রয়েছে অভিনেত্রী উর্বশী রাউতেলার নামও। হার্দিক নাতাশার বাগদানের খবর শুনে তিনি কেমন প্রতিক্রিয়া দেবেন সেই নিয়ে কম কৌতূহল ছিল না নেটিজেনদের মধ্যে। তবে সবাইকে অবাক করে হার্দিক-নাতাশাকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানান উর্বশী। পাশাপাশি এও জানান, যখনই তাঁকে দরকার হবে তিনি হার্দিকের পাশে দাঁড়াবেন।

Back to top button
Close
Close