বিন্দু মাসির পর হাজির বিন্দা মেসো! ‘বটুসোনা’র কাণ্ডে TRP-র ঝড় নিম ‘ফুলের মধু’তে

বাংলাহান্ট ডেস্ক: টিআরপির দৌড়ে প্রথম থেকেই ভাল খেলে আসছে ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Modhu)। জি বাংলার এই সিরিয়াল প্রাইম টাইম স্লটটি দখল করে রেখেছে। প্রত্যেক সপ্তাহেই প্রথম পাঁচের মধ্যে থাকে নিম ফুল। এখনো পর্যন্ত বাংলা সেরার তকমা পাওয়া হয়নি ঠিকই, তবে দর্শকদের প্রিয় ধারাবাহিকের তালিকায় প্রথম দিকেই থাকবে নিম ফুলের মধুর নাম।

চেনা ছকের মধ্যে থেকেও প্রথম থেকেই ভিন্ন ধরণের গল্প বলার চেষ্টা করছে নিম ফুলের মধু। দজ্জাল শাশুড়ি এবং শ্বশুরবাড়ির মন পেতে বারে বারে নিজের সীমা অতিক্রম করে সাহায্য করছে পর্ণা। তবুও শাশুড়ির মন গলেনি। তেতো পার করে মিষ্টির সন্ধান তবুও চালিয়ে যাচ্ছে পর্ণা।

   

Nim fuler modhu hilarious episode

দত্ত বাড়িতে তার বউ হয়ে আসার পর থেকে একের পর এক কাণ্ড ঘটেই চলেছে। একাধিক শত্রুর মোকাবিলাও করেছে পর্ণা। এবার তার লড়াই সুপ্রকাশ বটব্যালের সঙ্গে। তিন্নির সঙ্গে হাত মিলিয়ে সৃজন পর্ণা তথা দত্ত বাড়ির সর্বনাশ করতে উঠে পড়ে লেগেছে ‘বটুসোনা’। সম্প্রতি সিরিয়ালে দেখা গিয়েছে, বটব্যালের অবৈধ সোনা পাচারের ব্যবসা ফাঁস করে দিয়েছে পর্ণা। কিন্তু পুলিশের চোখে ধুলো দিয়ে পালায় বটব্যাল।

আরও পড়ুন: ম্যাড়ম্যাড়ে নায়কের দিন শেষ, বাংলা সেরা হতে নতুন হিরোর এন্ট্রি ‘জগদ্ধাত্রী’তে!

শেষমেষ মহিলাদের সাজে মৌমিতার ফুলমাসি হয়ে দত্ত বাড়িতে পা রাখে সে। শাড়ি গয়না, টিপ পরে বটব্যালের মহিলা সাজ ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। শুরু হয়ে গিয়েছে ট্রোলিংও। কেউ কেউ এই লুকের সঙ্গে অভিনেত্রী অনামিকা সাহার মিল পাচ্ছেন। আবার কারোর মতে, বিন্দু মাসির পুরুষ ভার্সন বিন্দা মেসো হাজির টেলিপাড়ায়।

আরও পড়ুন: দু বছরেই ভাঙতে বসেছে বিয়ে! ব্যক্তিগত জীবনে কে কাকে নাচায়? তৃণাকে নিয়ে বিষ্ফোরক নীল

মহিলার সাজে দত্ত বাড়িতে ঢুকে নতুন কাণ্ড ঘটানোর অপেক্ষায় রয়েছে বটব্যাল। তবে তাকে নিয়ে খিল্লিও কিছু কম হচ্ছে না। বটুসোনার পরিচয় লুকিয়ে রাখতে যথাসাধ্য চেষ্টা করে চলেছে তিন্নি। কিন্তু শেষমেষ পর্ণার তীক্ষ্ণ বুদ্ধির কাছে হার মানতে বাধ্য হবে বটব্যাল? আগামী কয়েকটি পর্বেই মিলবে তার উত্তর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর