অধিনায়কত্ব হারানোর রাগ? ব্যাটিং করতে করতে আচমকাই পাকিস্তানের বিরুদ্ধে ফিল্ডিং আরম্ভ বাবর আজমের! 

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ খেলার জন্য পৌঁছে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দল (Pakistan Cricket Team)। ভারতের মাটিতে বিশ্বকাপে (2023 ODI World Cup) শোচনীয় পারফরম্যান্স করার পর এখন বাবর আজম (Babar Azam) নেতৃত্বের দায়িত্ব নিজের কাঁধ থেকে নামিয়ে দিয়েছেন। এখন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক শান মাসুদ (Shan Masood)। আর এই মুহূর্তে তার নেতৃত্বে পাকিস্তান ক্রিকেট দল অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী একাদশের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলছে।

   

আর সেই ম্যাচে একটি আজব কান্ড করে বসলেন বাবর আজম। উল্টোদিকে তখন শান মাসুদ ব্যাটিং করছিলেন। তার একটি অসাধারণ স্ট্রেট ড্রাইভ জমি ঘেঁষে নন স্ট্রাইকার প্রান্ত পেরোনোর সময় বাবর আজম হাত দিয়ে সেই বলটি আটকানোর চেষ্টা করেন।

তার এই কান্ড দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তিনি শেষপর্যন্ত বলটি আটকাতে পারেননি। কিন্তু অনেকে মজা করে বলছেন যে তার পরিবর্তে অধিনায়ক যেন খুব বেশি সফল হয়ে না যান সেটা নিশ্চিত করতেই বাবর এই কাজ করেছিলেন।

আরও পড়ুন: হাতে নেই কোহলি বা রোহিত! দক্ষিণ আফ্রিকার মাটিতে মান বাঁচাতে BCCI-এর সবচেয়ে বড় ভরসা এই তারকা

ক্রিকেট অস্ট্রেলিয়া মজা করে এই ভিডিওটি শেয়ার করে মন্তব্য করেছেন যে এই মুহূর্তে বাবর আজম ব্যাটিং করছিলেন ঠিকই কিন্তু তিনি ফিল্ডিংয়ের অনুশীলনও সেরে রাখছিলেন। তবে বাবুর শেষ পর্যন্ত চল্লিশ রান করে আউট হন এবং শতরান পান অধিনায়ক মাসুদ।

আরও পড়ুন: মোদীর পাশাপাশি রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠায় আমন্ত্রিত সচিন ও কোহলি! কবে হবে অনুষ্ঠান?

এই সিরিজটা পাকিস্তানের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্টস টেবিলে তারা আপাতত শীর্ষস্থানে রয়েছে। তাদের পেছনেই রয়েছে বাংলাদেশ এবং ভারত। তারা যাতে কোনরকম ভাবেই পাকিস্তানকে টপকে যেতে না পারে সেটা নিশ্চিত করতে এই জিততেই হবে বাবরদের। এর আগে অস্ট্রেলিয়ার মাটিতে কোনওদিনও টেস্ট ম্যাচ জেতেনি পাকিস্তান। এবার কি সেই হিসাব বদলাবে?