fbpx
টাইমলাইনবিনোদন

নিখিলের সঙ্গে মিলে টিকটক ভিডিও করলেন নুসরত, ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ইনস্টাগ্রাম ছাড়াও টিকটকে যে বেশ দহরম মহরম তাঁর সেকথা আর নতুন করে বলে দিতে হয়না। নতুন কোনও ভিডিও দিলেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় তা। ঠিক ধরেছেন, সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের কথাই বলা হচ্ছে। টিকটকে তাঁর ১ মিলিয়ন ফলোয়ার। ৬ মিলিয়নেরও বেশি লাইক রয়েছে তাঁর টিকটক হ্যান্ডেলে। প্রিয় বন্ধু মিমি চক্রবর্তীর সঙ্গে প্রায়ই ভিডিও করতে দেখা যায় নুসরতকে। মাঝে মাঝে তাঁকে সঙ্গ দেন স্বামী নিখিল জৈনও। এমনই আরেকটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে নিখিল ও নুসরত দুজনে মিলে টিকটক ভিডিও করছেন।

শাহরুখ খান ও অনুষ্কা শর্মা অভিনীত ‘রব নে বনা দি জোড়ি’র গানের সঙ্গে ভিডিও করেছেন নুসরত ও নিখিল। ভিডিও দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে কোথাও ঘুরতে গিয়েই এই ভিডিও শুট করেছেন। পাহাড়ের কোলে একে অপরের সান্নিধ্যে দুজনে যে বেশ আনন্দেই রয়েছেন তা নুসরতের মুখের হাসি দেখেই স্পষ্ট। অবশ্য এর আগেও নিখিলের সঙ্গে মিলে টিকটক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁদের বিয়ের আগেও এমনই আরেকটি ভিডিও প্রকাশ্যে এসেছিল।

@nusratchirpsMountains & Romace… best combo ever..!! #loveisintheair #tujhmerabdikhtahai nikhiljainoffcl

♬ original sound – smithrathod022

কিছুদিন আগেই একটি জনপ্রিয় গানের তালে নেচে ভাইরাল হয়েছিলেন নুসরত। বিনা মেকআপ লুকে চুটিয়ে নেচে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। সেই নিয়ে আলোচনা-সমালোচনাও অবশ্য কম হয়নি।

সম্প্রতি ৩০ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। সেই উপলক্ষে বিরাট পার্টিরও আয়োজন করেছিলেন স্বামী নিখিল জৈন। সেখানেও জমিয়ে নাচতে দেখা যায় নুসরতকে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই পার্টির ভিডিও ও ছবি।

Back to top button
Close
Close