লজ্জায় ফেলবেন আম্বানিকেও! এই ফুচকাওয়ালার মাসিক আয় জানলে আজই ছেড়ে দেবেন চাকরি

   

বাংলাহান্ট ডেস্ক : ফুচকা খেতে আমরা কে না ভালোবাসি। বিয়ের বাড়ি হোক বা রাস্তায়, ফুচকা দেখলে জিভে জল সবারই আসে। তবে ফুচকা বিক্রি করে মাসিক আয় একজন ফুচকা বিক্রেতার কত, তা কি আমরা সবাই জানি? উত্তরে কেউ বলবেন না, কেউ বা হয়তো বলবেন কত আর হবে ৫-৬ হাজার।

কিন্তু একজন ফুচকা (Panipuri) বিক্রেতার মাসিক আয় (Income) কত তা যদি আপনি সঠিকভাবে জানতে পারেন, তাহলে আপনার চোখ কপালে উঠবে। এমনটাই জানা গেছে একটি ফুচকা বিক্রেতাকে নিয়ে ভাইরাল (Viral) হওয়া ভিডিওতে। রাস্তার ধারে কোনও পাকাপোক্ত দোকান নয়, ঠেলায় বসে বিক্রি করেন ফুচকা। আর সেখান থেকেই মাসিক  আয়  হয় প্রায় কয়েক হাজার ‌টাকা!

আরোও পড়ুন : আর আমদানি নয়, এবার রপ্তানির পথে ভারত! মার্কিন মুলুকে প্রথমবার বিক্রি শুরু মেড-ইন-ইন্ডিয়া সাইকেলের

তার আয় শুনে কর্পোরেট সংস্থার কর্মীদের চোখ কপালে ওঠার অবস্থা। শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, এক ইনস্টা ইউজার @vijay_vox এক ফুচকাবিক্রেতার সঙ্গে আলাপচারিতা করছে। সেখানে ওই ফুচকাবিক্রেতার মাসিক আয় কত তা শুনে  হতবাক ওই ইউজারও।

 

View this post on Instagram

 

A post shared by Vijay (@vijay_vox_)

 

ফুচকা বিক্রেতা নিজে জানান তাঁর প্রতিদিনের  আয় ২৫০০ টাকা অর্থাৎ মাসে তিনি আয় করেন ৭৫ হাজার টাকা। এরপরই  ইউজার এই ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। কারণ ৯টা থেকে ৫টা সঠিক টাইম মেনে  ডিউটি যারা করে থাকেন তাঁরাও হয়তো মাসে এতটা আয় করেন না,  এমনটাই মন্তব্য নেটিজেনদের।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর