বিজেপি ছেড়ে তৃণমূলে! ভোটের মুখে দল বদলাচ্ছেন বাংলার বিখ্যাত অভিনেত্রী? শোরগোল রাজ্যে

বাংলা হান্ট ডেস্কঃ ভোটের আগে দলবদলের ধারা অব্যাহত! ইতিমধ্যেই বাংলার একাধিক নেতা-বিধায়ক ‘ফুলবদল’ করেছেন। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, কেউ বিজেপি ছেড়ে এসেছেন তৃণমূলে। এবার কি সেই তালিকায় নাম লেখাতে চলেছেন পার্নো মিত্র (Parno Mittra)? সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় প্রশ্ন করা হয় অভিনেত্রীকে।

   

দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে থাকার পর ‘বনবিবি’র হাত ধরে দর্শকদের সামনে হাজির হয়েছেন পার্নো। সুন্দরবনের মানুষদের গল্প দেখানো হয়েছে এই ছবিতে। সিনেমার বিষয়ে কথা বলতে বলতেই উঠে আসে রাজনীতির প্রসঙ্গ। তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেওয়ার প্রশ্ন করতেই অভিনেত্রী স্পষ্ট বলেন, ‘আমি তো এখনও বিজেপি ছাড়িনি। তাহলে আর কোথায় যাব?’

২০১৯ সালে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন পার্নো। বিগত প্রায় ৫ বছর ধরে দলের অংশ তিনি। তবুও চব্বিশের লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2024) তাঁকে টিকিট দেয়নি দল। এরপর কি দলবদলের কথা ভেবেছেন অভিনেত্রী? পদ্ম ছেড়ে ঘাসফুলে যাওয়ার কোনও পরিকল্পনা আছে তাঁর?’

আরও পড়ুনঃ ১৭০০০ কোটি টাকা ফিরিয়েছে ED! ভোটের আগেই চোখধাঁধানো পরিসংখ্যান তুলে ধরলেন প্রধানমন্ত্রী

উত্তরে পার্নো বলেন, তিনি এখনও বিজেপি ছাড়েননি। তাই অন্য কোথাও যাওয়ার প্রশ্ন নেই। পাশাপাশি এও বলেন, ‘আমি ওঁদের জানিয়েছি আমার সমর্থন ওঁদের সঙ্গেই আছে’। অভিনেত্রীর কথা থেকেই স্পষ্ট, দলবদলের কোনও ইচ্ছা আপাতত তাঁর নেই। উল্টে তিনি দাবি করেন, গ্রামাঞ্চলে সেভাবে উন্নয়ন করেনি তৃণমূল!

পার্নো বলেন, ‘করিমপুর গিয়েছিলাম, সেখানে কোনও স্বাস্থ্যকেন্দ্র নেই। চিকিৎসা করাতে হলে ২ ঘণ্টা দূরে কৃষ্ণনগর যেতে হয়। এটা বেসিক দরকার। কাজের সুযোগ রয়েছে। আমি মানুষের জন্য কাজ করতে চাই। রাজনীতি থেকে দূরে থেকে হলেও করতে চাই’।

parno mittra

এর আগে আর একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় পার্নো বলেছিলেন, তিনি এখনও বিজেপির অংশ। তবে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত নন। কবে ফের সক্রিয় রাজনীতিতে ফিরবেন বা আদৌ ফিরবেন কিনা তা আগামীদিনে দেখা যাবে বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর