‘সবটাই …’, পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে নয়া তথ্য আনলেন প্রাক্তন মন্ত্রীর আইনজীবী! শুনে ‘থ’ সবাই

বাংলা হান্ট ডেস্ক : এই বিতর্কের অবসান ঘটাতে চেয়ে শুরু হল আরেক বিতর্ক। নিয়োগ দুর্নীতি কাণ্ডে (Recruitment Scam) গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukhopadhyay) সম্পর্কের কাটাছেঁড়া বহুদিন ধরেই চলছে। মূল ঘটনা ছাড়িয়ে কখনও কখনও তাদের সম্পর্কের রসায়নেই মশগুল হয়েছে আম জনতা। তবে এবার যে কথা সামনে এল তাতে সকলেরই চোখ কপালে ওঠার জোগাড়। পার্থ না কী ‘কাকা’ এবং অর্পিতা না কী ‘ভাইঝি’!

   

সম্প্রতি কোর্টের সওয়াল জবাবের সময় পার্থর আইনজীবী দাবি করেছেন, প্রেম প্রণয় নয়, তারা একে অপরকে স্নেহ এবং শ্রদ্ধার চোখেই দেখতেন। প্রাক্তন মন্ত্রীর আইনজীবীর দাবি, তার মক্কেল পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী অর্পিতার সম্পর্ক নিছকই ব্যবসায়িক।

প্রসঙ্গত উল্লেখ্য, গত মঙ্গলবার রাজ্যের প্রাক্তন মন্ত্রীর জামিনের মামলার শুনানি ছিল কলকাতা হাই কোর্টে। বিশিষ্ট আইনজীবী সন্দীপন গঙ্গোপাধ্যায় এবং আইনজীবী অয়ন পোদ্দার পার্থর হয়ে মামলা লড়ছেন। এইদিন আদালতে সওয়াল জবাবের সময় পার্থ এবং অর্পিতার যোগাযোগের কথা অস্বীকার করেননি আইনজীবীদ্বয়। তবে তারা বলেন, তাদের মধ্যে সম্পর্ক ব্যবসা পর্যন্তই সীমাবদ্ধ ছিল।

আরও পড়ুন : থামছে না দুর্যোগ, সপ্তাহান্তে ফের বজ্রবিদ্যুৎ সহ ঝড় বৃষ্টির পূর্বাভাস! ভিজবে দক্ষিণবঙ্গ, সতর্ক করল IMD

এছাড়াও পার্থর আইনজীবীর দাবি, তদন্তে অর্পিতার নামে যেসব সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তার সাথে প্রাক্তন মন্ত্রীর কোনও যোগসূত্র নেই। সেই সব সম্পত্তি যে পার্থর তার কোনও প্রমাণ নেই এবং প্রাক্তন মন্ত্রী সেসব তার নিজের বলে কখনও দাবি করেননি। এবং ভবিষ্যতেও করবেননা। এমনকি ‘অপা’ নামের বাড়িগুলিও নাকি পার্থর শিক্ষামন্ত্রী হওয়ার আগে কেনা বলে দাবি করেছেন হাইকোর্টের এই দুই আইনজীবী।

623339 partha

এরপরেই পার্থ এবং অর্পিতার সম্পর্কের সমীকরণের উপর আলোকপাত করতে বলেন বিচারপতি তীর্থঙ্কর ঘোষ। আইনজীবী জানিয়েছেন, অর্পিতা পার্থকে ‘কাকা’ বলে ডাকতেন। রেফারেন্স হিসেবে তিনি সামনে এনেছেন অর্পিতার কিছু জীবন বীমার কথা। আসলে তদন্তে অভিযুক্ত অভিনেত্রীর নামে কিছু জীবন বীমার নথী উদ্ধার হয়, যেখানে নমিনি হিসেবে ছিল পার্থর নাম। সম্পর্কের জায়গায় লেখা রয়েছে ‘কাকু’।

আরও পড়ুন : লোকসভা নির্বাচনে মোদীর হাতে এল ‘ব্রহ্মাস্ত্র’, বঙ্গ সফরের আগেই CAA বিধির ঘোষণা!

গত মঙ্গলবার কলকাতা হাইকোর্টে পার্থর জামিনের পক্ষে সওয়াল করে বলেন, পার্থর কাছ থেকে তেমন কোনও কিছুই পাওয়া যায়নি। যাবতীয় যা কিছু পাওয়া গেছে তা অর্পিতার বাড়ি থেকেই। একপ্রকার তিনি অভিযোগের সমস্ত বল অর্পিতার কোর্টেই ঠেলে দেন। আইনজীবীর দাবি, তার মক্কেলের বয়স যথেষ্ট বেশি এবং তিনি অসুস্থও। আপতত বুধবার পর্যন্ত মামলা স্থগিত রাখা হয়েছে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর