সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট, প্লে অফের আগেই দল ছাড়লেন নাইট তারকা

   

বাংলা হান্ট ডেস্ক : IPL ২০২৪ এর উন্মাদনা এখন তুঙ্গে। প্লে অফের আর খুব বেশি দেরি নেই। আর তার আগেই খবর মিলল, ইতিমধ্যেই দেশের পথে পাড়ি দিয়েছে বেশকিছু ইংল্যান্ড তারকা। বেশকিছু তারকা তো নিজে মুখেই জানিয়ে দিয়েছেন সেই কথা। যে কারণে ফিল সল্টকে (Phil Salt) নিয়েও শুরু হয়েছে জল্পনা। সম্প্রতি নাইট (Kolkata Knight Riders) তারকা যে পোস্ট করেছেন তাতে এই জল্পনাই সত্যি বলে মনে করছে নেটিজেনদের একাংশ।

যদিও ফিল সল্টকে নিয়ে কোনও অফিশিয়াল তথ্য এখনও KKR দেয়নি। তবে মঙ্গলবার জল্পনা উস্কে বেশকিছু পোস্ট করেছেন ফিল সল্ট। নাইট তারকার পোস্ট জুড়ে রয়েছে আইপিএল ২০২৪ এর নানান স্মৃতি। এমনকি বেঙ্গালুরুর বিরুদ্ধে শেষ ওভারে রান আউটের সেই আইকনিক ছবিও রয়েছে তার পোস্টে। ক্যাপশনে লিখেছেন, ‘আমি কেকেআর স্লোগান’।

ফিল সল্টের সেই পোস্ট লাইক করেছেন খোদ শাহরুখ খান। তবে জল্পনা বাড়িয়েছেন নাইট তারকা বরুন চক্রবর্তী। ফিল সল্টের পোস্টের নিচে তিনি লিখেছেন, ‘তোমাকে মিস করব সল্ট। সামনের ম্যাচগুলোর জন্য শুভেচ্ছা জানাই।’ সেবা সাথে গুডবাই লিখেছেন কেকেআর ভক্তরাও।

আরও পড়ুন:প্রয়াত সুশীল মোদী‌! ক্যান্সারের কাছে হেরে গেলেন বিজেপি নেতা, শোকপ্রকাশ মমতার

স্বাভাবিকভাবেই জল্পনা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে একথা সত্যি যে, আসন্ন প্লে অফে ফিল সল্ট না থাকলে বেশ চাপে পড়বে কেকেআর। সেক্ষেত্রে নারিনের পার্টনার হিসেবে অন্য কাউকে খুঁজতে হবে নাইটদের। তবে আপাতত যে নামটা সামনে আসছে তা হল আফগানিস্তানের রাহমানুল্লা গুরবাজ। যদিও মেন্টন গম্ভীরের মাথায় কী চলছে তা তো তিনিই জানেন।

আরও পড়ুন:প্লে অফের টিকিট পাকা হতেই দলে বদল? গুজরাতের বিরুদ্ধে প্রথম একাদশে বড় চমক কলকাতার

প্রসঙ্গত উল্লেখ্য, আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই শুরু হবে পাকিস্তান-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ। আগামি ২২ মে থেকেই শুরু হবে এই সিরিজ। সেই সিরিজের প্রস্তুতি নিতেই নাকি আইপিএল ছাড়ছেন ইংল্যান্ড তারকা। তবে কেবল কলকাতাতেই নয়, রাজস্থানের জস বাটলারও দল ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছেন। ইতিমধ্যেই আরআর জানিয়েছে, শীঘ্রই বাটলার জাতীয় দলে যোগ দিতে চলেছেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর