অন্তঃসত্ত্বা অবস্থায় পার্টি, চলল দেদার খানাপিনা! শুভশ্রীর ভাইরাল ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজনরা

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ার জনপ্রিয় জুটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। দুই তারকার প্রেমের রোজনামচা দেখতে পছন্দ করেন নেটিজনরাও। তারকা দম্পতিও হামেশাই নিজেদের টুকটাক ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। একদিকে সাদা ঢিলেঢালা শার্টে নিজেকে সাজিয়ে নিয়েছেন ইউভানের মা অন্যদিকে নীল রঙের শার্ট পরেছেন রাজ।

এইদিন শুভশ্রীর চোখে ছিল হ্যালফ্যাশানের চশমা হাতে মকটেলের গ্লাস। অন্যদিকে রাজের চোখে ছিল কালো ফ্রেমের চশমা। রাজের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শুভশ্রী গাঙ্গুলী লেখেন, ‘আমার ভালোবাসার মানুষ এসে গেছে @rajchoco’। এইসবের পাশাপাশি জমিয়ে সিনেমাও দেখলেন রাজ-শ্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী। গত জুন মাসেই ভক্তদের সঙ্গে এই সুখবর শেয়ার করে নিয়েছিলেন এই চর্চিত দম্পতি। ডাক্তারি রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের ডিসেম্বরেই রাজ শুভশ্রীর কোল জুড়ে আসবে ফুটফুটে সন্তান। ইউয়ান পাবে তার আরেক খেলার সঙ্গী।

আরও পড়ুন : সোনার দামে শাড়ি বিকোচ্ছেন সুদীপা, ১ লাখি ঢাকাই দেখে কটাক্ষের ঝড় নেটপাড়ায়

এদিকে কেরিয়ারের কথা বললে, গত কয়েকবছরে ছক ভেঙে একটার পর একটা চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী। ২০১৯ সালে পরিণীতা দিয়ে শুভশ্রীর সফর শুরু হয়। এরপর মাঝে করোনা এবং মাতৃত্বকালীন ছুটির কারণে একবার বিরতিও নেন। এরপরেই বোম ফাটান প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দিয়ে।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় জুটি এখন বলিউডে! নতুন সিরিয়ালে ফিরবেন এই দুই তারকা

subhashree ganguly (1)

এছাড়া বৌদি ক্যান্টিন এবং ডাক্তার বক্সীতেও যথেষ্ট নজর কেড়েছেন নায়িকা। এদিকে সৃজিতের ‘দশম অবতার’রও অফার গেছিল শুভশ্রীর কাছে। তবে প্রেগন্যান্সির কারণে শেষ মুহূর্তে নাম সরিয়ে নেন নায়িকা। পরে সেই জায়গায় জয়া আহসানকে কাস্ট করার কথা ভাবেন সৃজিত। এই বিষয়ে শুভশ্রী বলেন, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’। যদিও বিষয়টা নিয়ে কোনও আফশোস নেই তার।