রাহুল এখন অতীত, প্রিয়াঙ্কার জীবনে নতুন প্রেম! পোস্ট করে জানান দিলেন অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক : বিগত বেশকিছুদিন ধরেই মিডিয়া লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। মাসকয়েক আগেই ছেলে সহজকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছেন। সহজের গরমের ছুটিতে তাকে নিয়ে পাহাড়ে গিয়েছেন অভিনেত্রী। আর তাছাড়া ‘আবার বিবাহ অভিযান’র (Abar Bibaho Avijaan) সাফল্য তো আছেই। এসবের মাঝেই গুঞ্জন, প্রিয়াঙ্কার জীবনে নাকি নতুন ব্যক্তির আগমন ঘটেছে!

   

এমনিতে এখন বেশ ভালোই সময় কাটাচ্ছেন এই সুন্দরী অভিনেত্রী। ইন্ডাস্ট্রির পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভালোই অ্যাকটিভ থাকেন নায়িকা। প্রায়শই নানা ধরণের ছবি ভিডিও শেয়ার করতে থাকেন তার ফেসবুক ইনস্টাগ্রামের দেওয়ালে। মাঝেমধ্যেই নিজের দৈনন্দিন জীবনের রোজনামচাও ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি এমনই কিছু ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে কার্যত চক্ষু চড়কগাছ নেটিজেনদের। এমনিতে প্রিয়াঙ্কা একটু সাদামাটা থাকতেই বেশি পছন্দ করেন। সচরাচর খুব লাউড মেকআপ বা প্রচন্ড স্টাইলিশ লুকে দেখা যায়না তাকে। তবে এইদিন যেন একটু রকম।

আরও পড়ুন : অভিনয়ে পারদর্শী হলেও লেখাপড়ায় অষ্টরম্ভা! দাদুর বয়সে গ্র্যাজুয়েট হলেন এই বলি তারকা

এইদিন নিজেকে গাঢ় মেরুন রঙে রাঙিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা। মেরুনের সাথে রয়েছে হালকা ক্রিম রঙের ছোঁয়া। সরু স্ট্র্যাপের আড়ালে উঁকি দিচ্ছে তার উন্মুক্ত বুক। পিঠ খোলা গাউনে উত্তাপের পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পোশাকের সাথে সামঞ্জস্য রেখে মেকআপ-ও করেছেন নায়িকা।

আরও পড়ুন : শাহরুখের থেকে মাত্র এক পা পিছিয়ে সানি! এবার এই রেকর্ড ভেঙে ইতিহাস গড়তে চলেছে ‘গদর ২”

priyanka sarkar

গাঢ় মেরুন রঙের লিপস্টিক দিয়ে রাঙিয়েছেন ঠোঁট তার সাথে গোল্ডেন টাচ রেখে মেকআপ। সবে মিলিয়ে প্রিয়াঙ্কার থেকে চোখ ফেরানোই দায়। তবে এসবের মাঝেই যে জিনিসটাতে সবার নজর আটকেছে তা হল প্রিয়াঙ্কার পিঠের ট্যাটু। বেশ গর্বের সাথেই পিঠের ট্যাটুকে ফ্লন্ট করেছেন তিনি। একটা সার্কেলের মধ্যে বড় করে ইংরেজি ‘এ’ অক্ষরটিকে লিখেছেন তিনি। কার জন্য এই বিশেষ আয়োজন?

 

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল যে, রাহুল এবং প্রিয়াঙ্কার মধ্যে নাকি সবকিছু ঠিকঠাক হয়ে গেছে। তবে কি সেসব মিথ্যা? আবার নতুন কোনও ব্যক্তির আগমণ ঘটেছে প্রিয়াঙ্কার জীবনে? এবং এইসব ছবি সেই খবর প্রকাশ্যে আনারই আগাম প্রস্তুতি? আপাতত এইসব প্রশ্নেরই উত্তর খুঁজে বেড়াচ্ছে প্রিয়ঙ্কার অনুরাগীরা। তবে জানিয়ে রাখি, এই ট্যাটু আজকের নতুন নয়। এর আগেও বহুবার এই ট্যাটু দেখা গেছে অভিনেত্রীর পিঠে। যদিও এর নেপথ্য কারণ আজও মানুষের অজানা।

সম্পর্কিত খবর