মোদী অপয়া! বিশ্বকাপ ফাইনালে ভারতের হার নিয়ে কুরুচিকর আক্রমণ রাহুলের

   

বাংলা হান্ট ডেস্ক: বিশ্বকাপ ফাইনালে (World Cup Final) ফাঁকা হাতেই ফিরতে হয়েছে ভারতকে (India)! তীরে এসে ডুবেছে তরী। নরেন্দ্র মোদীর (Narendra Modi) মোতেরায় স্বপ্নভঙ্গ হয়েছে ১৪০ কোটি ভারতবাসীর। আর এবার সেই নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী (Rahul Gandhi)।

এক ‘অপয়া’ ব্যক্তির জন্য ভারতকে হেরে যেতে হল! ভোটমুখী রাজস্থানে (Rajasthan) এমনই মন্তব্য করলেন কংগ্রেস সাংসদ। রাহুল গান্ধী কারওর নাম না করলেও সংশ্লিষ্ট মহলের মতে, এক্ষেত্রে নরেন্দ্র মোদীকেই কটাক্ষ করেছেন তিনি। আর এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে বিজেপির শীর্ষ নেতৃত্ব।

আরও পড়ুন: ৬ মাসের মাথায় চতুর্থবার বিয়ে করলেন নোবেল! জাপটে চুম্বন, স্ত্রীয়ের চুল টেনে যুদ্ধ শুরু! দেখুন ছবি…

মঙ্গলবার রাজস্থানের জালোরে একটি নির্বাচনী প্রচারে গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানেই মোদীর নাম না করলেও রাহুল বলেন, ‘ভারতীয় দলের ক্রিকেটাররা ভালোভাবে বিশ্বকাপ জিতে যেত, কিন্তু একজন অপয়া হারিয়ে দিল।’ (রাহুল বলেছিলেন, ‘আচ্ছে ভালে হামারে লড়কে ওয়ার্ল্ড কাপ জিত যাতে, পর পনৌতি হারওয়া দিয়া।)’

modi vs rahul opinion poll

রাহুলের এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপি (BJP) সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। তিনি বলেন, ‘রাহুল গান্ধী ভুল শব্দ বেছে নিয়েছেন। ওর কী হয়েছে যে এইসব ব্যবহার করেছেন।’ এই মন্তব্যের জন্য অবিলম্বে ক্ষমা চাওয়ারও দাবি জানিয়েছেন রবিশঙ্কর।

প্রসঙ্গত, আগামী ২৫ নভেম্বর রাজস্থানে নির্বাচন। ভোট গণনা হবে ৩ ডিসেম্বর। ইতিমধ্যেই হাত শিবিরের তরফে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করা হয়েছে। যেখানে ২ টাকা কেজি দরে গোবর কেনার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। পাশাপাশি কৃষকদের বিনা সুদে ঋণ, ছাত্রছাত্রীদের ল্যাপটপ দেওয়ার কথা বলা হয়েছে এই ইস্তেহারে।

Avatar
Monojit

সম্পর্কিত খবর