টাইমলাইনবিনোদনছবি

মাদক মামলায় ছাড়, মালদ্বীপ ভ‍্যাকেশনে বিকিনি অবতারে একের পর এক ছবি ভাইরাল রকুলের

বাংলাহান্ট ডেস্ক: এতদিনে বলিউডে (bollywood) বেশ পরিচিতি পেয়ে গিয়েছেন অভিনেত্রী রকুল প্রীত সিং (rakul preet singh)। উপরন্তু মাদক মামলায় নাম জড়ানোয় আরোই লাইমলাইট গিয়ে পড়ে তাঁর উপর। তবে এখন সেই সব অভিযোগ থেকে অনেক দূরে রকুল। ছুটির মেজাজে মালদ্বীপে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় কিছুদিন ধরেই মালদ্বীপ ভ‍্যাকেশনের ছবি শেয়ার করছেন অভিনেত্রী। সপরিবারে এখন সেখানে ছুটি কাটাচ্ছেন তিনি। আর মাঝে মাঝেই অনুরাগীদের জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করছেন ছবি। বহুদিন পর রকুলকে বিকিনি অবতারে দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

rakul preet singh 1573114036 Bangla Hunt Bengali News

কখনো জলের মধ‍্যে হ‍্যামকে বসে সানবাথ নিতে দেখা যাচ্ছে রকুলকে, আবার কখনো কমলা বিকিনিতে সমুদ্র সৈকতেই ধনুরাসন করতে দেখা গিয়েছে তাঁকে। পরিবারের সকলের সঙ্গে সেলফিও তুলে শেয়ার করেছেন রকুল প্রীত সিং। সঙ্গে সঙ্গেই ভাইরাল সেই সব ছবি।

প্রসঙ্গত, প্রথমে দক্ষিণী ছবিতে কাজ করলেও এখন বলিউডের ছবিতেও অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। সেই দৌলতে তাঁর ফ্যান ফলোয়িংও বাড়ছে হু হু করে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় রকুল। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ১৫ মিলিয়ন ছুঁয়েছে। আর হবে নাই বা কেন মাঝে মাঝেই নানা ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন জয় করতে বেশ ভালই জানেন তিনি।

প্রসঙ্গত, মাদক মামলায় নাম জড়াতে রাতারাতি সংবাদ শিরোনামে উঠে আসেন রকুল। ভাইরাল হয় তাঁর মাদক সংক্রান্ত চ‍্যাট। মাদক সেবনের অভিযোগে তাঁকে সমন পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো। কিন্তু রকুল জেরায় জানান ‘ডুব’ বলতে তিনি সিগারেটই বুঝিয়েছিলেন চ‍্যাটে। রিয়া চক্রবর্তীর সঙ্গেও তাঁর দীর্ঘদিন কোনো যোগাযোগ নেই বলেও দাবি করেন রকুল প্রীত সিং।

Back to top button