টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

টিকিট পেয়েই শোভনকে ‘মোদীর মত বাজে লোক’ বলে কটাক্ষ রত্নার

নির্বাচনের ঢাকে কাঠি অনেক আগে পড়লেও, আদতে রাজনীতির আসল খেলা শুরু হল তৃণমূল ও বিজেপির প্রার্থী তালিকা ঘোষিত হওয়ার পর। উল্লেখ্য, শুক্রবারই নিজেদের প্রার্থী তালিকা ঘোষণা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লিস্ট থেকে ২৭ জন বিদায়ী বিধায়ক বাদ পড়লেও, যারা টিকিট পেয়েছেন তাদের সমর্থকদের উল্লাসের শেষ নেই।

এবারের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের চূড়ান্ত তালিকায় ঠাঁই মিলেছে শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায়ের। তাকে বেহালা পূর্বের প্রার্থী ঘোষণা করা হয়েছে তৃণমূলের তরফে। শুক্রবার টিকিট পাওয়ার পরপরই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রত্না দেবী।

সেই মত শনিবার ১৪২ নম্বর ওয়ার্ডে কবরডাঙা এলাকা থেকে জোর কদমে প্রচারে নেমে পড়লেন রত্না। নির্বাচনী প্রচারের শুরুতেই তিনি স্বামী শোভন চট্টোপাধ্যায়কে একহাত নিলেন। তিনি বলেন, এই বেহালা পূর্বে বিজেপির তরফে শোভনকে প্রার্থী করা হলে , শুরু হবে খেলা, একের পর এক গোল হবে। সঙ্গে তিনি এও বলেন আমি চাইনা শোভন বেহালা পূর্বে আসুক। যদি আসে তবে খেলা হবে। এখানেই থেমে না থেকে তিনি তোপ দাগেন , ‘মোদি যা শোভনও তাই, উনি একটা বাজে লোক’।

অন্যদিকে, থেমে ছিলেন না শোভনও। তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার আগে রত্নাকে তিনি সার্টিফায়েট মানসিক রোগী বলে আখ্যা দিয়ে ছিলেন। তার প্রার্থী পদ পাওয়া নিয়ে সংবিধান অনুসারে প্রশ্নও ছুঁড়ে দিয়েছিলেন তৃণমূল নেতৃত্বের দিকে।

Back to top button