রবি শাস্ত্রীর ভারতীয় স্কোয়াডেও নেপোটিজম! চূড়ান্ত অযোগ্য তারকাকেও দেখছেন এশিয়া কাপের দলে

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ মাঝে আর দুই সপ্তাহ। তারপরই পাকিস্তান এবং শ্রীলঙ্কার মাটিতে আরম্ভ হয়ে যাবে এশিয়া কাপের (2023 Asia Cup) লড়াই। বড় দেশগুলির কাছে এটি হলো বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেওয়ার আদর্শ মঞ্চ। তাই এই টুর্নামেন্টকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন প্রতিটি দেশের অধিনায়ক এবং কোচরা। গতবার টি-টোয়েন্টি ফরমেটে আয়োজিত এই টুর্নামেন্ট ছিল শ্রীলঙ্কা। এবার ৫০ ওভারের ফরম্যাটে কারা বাজি মারবে তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ক্রিকেট বিশ্ব।

   

বড় আপডেট:
এরই মাঝে জনপ্রিয় ক্রীড়া সম্প্রচারকারী নেটওয়ার্ক “স্টার স্পোর্টস” ভারতীয় দলের একটি সম্ভাব্য স্কোয়াড সামনে এনেছে। অনেক ক্রীড়া বিশেষজ্ঞটা এই আশঙ্কা করছেন যে তাদের প্রকাশিত এই স্কোয়াডটি হয়তো চূড়ান্ত করতে চলেছে বিসিসিআই। তা নিশ্চিতভাবে জানার জন্য আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। স্টার স্পোর্টসের হয়ে এই স্কোয়াডটি বেছে নিয়েছেন তিন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এমএসকে প্রসাদ, রবি শাস্ত্রী ও সন্দীপ পাটিল।

Ravi Shastri,BCCI,Indian Cricket Team,2023 ODI World Cup,2023 Asia Cup,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

নির্বাচিত স্কোয়াডে সমস্যা:
কিন্তু অনেকেই একটি ব্যাপার দেখে আশ্চর্য হয়েছেন। দীর্ঘদিন ওডিআই ফরম্যাটে লজ্জাজনক পারফরম্যান্স করার পরেও এই স্কোয়াডে জায়গা দেওয়া হয়েছে সূর্যকুমার যাদবকে। টি-টোয়েন্টিতে দুর্দান্ত হলেও ওডিআই ফরম্যাটে নিজেকে এখনও প্রমাণ করতে পারেননি তিনি কিন্তু তাও তাকে সুযোগ দেওয়া হবে এমন সম্ভাবনা দেখে অনেকেই নিন্দা করছেন এই সিদ্ধান্তের। অপরদিকে বুমরা নিজেকে সম্পূর্ণ ফিট ঘোষণা করলেও এখনো তিনি পুরোপুরি মাঠে ফেরেননি। কিন্তু তাকেও এই স্কোয়াডে রাখা হয়েছে দেখে অনেকেই আশ্চর্য হয়েছেন।

আরও পড়ুন: নিজে অযোগ্য, এখন যোগ্যদের বাদ দিচ্ছে! BCCI ও অজিত আগারকারের ওপর ক্ষোভ ভারতীয় ভক্তদের

স্কোয়াডের ইতিবাচক দিক:
একটা জিনিস সকলেরই দেখে ভালো লেগেছে, সেটা হল গত টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করা তিলক ভার্মাকে এই সিরিজে দলে নেওয়া হয়েছে। অনেকেই মত প্রকাশ করছেন যে সূর্যকুমারের বদলে এই টুর্নামেন্টে তাকে একবার খেলিয়ে দেখা হোক। তিনি যদি ভারতের মিডল অর্ডারের সমস্যার সমাধান করতে পারেন তাহলে বিশ্বকাপে অনেক নিশ্চিন্ত মনে মাঠে নামতে পারা যাবে।

আরও পড়ুন: এশিয়া কাপের আগে ভারত-পাক ম্যাচ নিয়ে ঝাঁঝালো মন্তব্য কোহলির! শুনে ক্ষোভে ফুঁসছে পাকিস্তান

স্টার স্পোর্টসের নির্বাচিত স্কোয়াড:
শুভমান গিল, রোহিত শর্মা, ঈশান কিষাণ, বিরাট কোহলি, তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, যশপ্রীত বুমরা।

 

সম্পর্কিত খবর