Jio’র নয়া ধামাকা! দিতে হবে না এক টাকাও; এক মাস ধরে চলবে ফ্রি কলিং, সঙ্গে ডেটাও

বাংলাহান্ট ডেস্ক : রিলায়েন্স জিও যখন প্রথম বাজারে আসে তখন তারা সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট ও ফোন করার সুবিধা দিত। এর ফলে বহু সংখ্যক গ্রাহক বেছে নেন জিওকে (Jio)। বিনামূল্যে কিছু পেলে আমাদের সবার ভালো লাগে। তার উপর এই ইন্টারনেট নির্ভর যুগে যদি আমরা বিনামূল্যে ডেটা ব্যবহারের সুবিধা পাই, তাহলে তো কথাই নেই।

   

রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য এমনই একটি অফার নিয়ে এসেছে আবার। এই অফারে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন গ্রাহকরা। এছাড়াও এক টাকা খরচা না করে বিনা পয়সায় এক মাস ফোন করতে পারবেন। আকর্ষণীয় এই অফারের সুবিধা ভোগ করার জন্য আপনাকে জিও ফাইবার কানেকশন নিতে হবে।

আরোও পড়ুন : বকেয়া ৪০টি ট্রাফিক কেস, রাস্তায় ধরে যা করল পুলিশ! চালান দিতে দিতেই কাটবে জীবন

আপনাদের বলে রাখি এই জিও ফাইবার একটি ব্রডব্যান্ড পরিষেবা। জিও ফাইবারের সাহায্যে আপনি আপনার ঘরে অফুরন্ত উচ্চ গতির ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। জিও বিভিন্ন ধরনের ফাইবার প্ল্যান লঞ্চ করেছে। এর মধ্যে মাসিক, ত্রৈমাসিক, ৬ মাসের ও বাৎসরিক প্ল্যান রয়েছে।

আরোও পড়ুন : তুলকালাম কাণ্ড দিঘায়, হাজার হাজার মানুষের জীবনে নেমে এল বড় সংকট! এক নির্দেশেই মাথায় হাত

এরমধ্যে আপনি যদি ১২ মাসের রিচার্জ প্ল্যান দিয়ে রিচার্জ করেন তাহলে এক মাসের বিনামূল্যে অতিরিক্ত ভ্যালিডিটি পেয়ে যাবেন। এছাড়াও ছয় মাসের প্ল্যান দিয়ে রিচার্জ করলে পেয়ে যাবেন ১৫ দিনের অতিরিক্ত বৈধতা। সব মিলিয়ে বলা যায়, জিওর এই নতুন পরিষেবায় সকলেই ভীষণ উপকৃত হবেন।

jio air fiber 5g

জিও ফাইবারের ১২ মাসের প্ল্যানের মূল্য ৪৭৮৮ টাকা। এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে আপনারা পেয়ে যাবেন ৩৬০ দিনের বৈধতা। ৩০ mbps ডাউনলোড এবং ৩০ mbps আপলোডিং স্পিড দেওয়া হয় এই প্ল্যানে। আপনারা এই প্ল্যানের আওতায় অফুরন্ত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও থাকবে বিনামূল্যে ফোন কলস করার সুযোগ।

সম্পর্কিত খবর