fbpx
টাইমলাইনবিনোদন

জ‍্যাকির সঙ্গে সম্পর্ক আছে বলে মিথ‍্যে বদনাম দিয়েছিলেন সঙ্গীতাকে, পরে নিজেই তাঁকে ধোঁকা দেন সলমন!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ‘ভাইজান’ বলেই বেশি পরিচিত সলমন খান (Salman khan)। বলা হয়, তাঁর কাছে সাহায‍্য চেয়ে কেউ নাকি খালি হাতে ফেরত যায়নি।
সলমন নাকি এতটাই দয়ালু যে সাধারন মানুষ তো বটেই ইন্ডাস্ট্রিতে কেউ বিপদে পড়লেও সাহায‍্যের হাতে বাড়িয়ে দেন তিনি। আক্ষরিক অর্থেই তিনি ‘আ ম‍্যান উইথ আ গোল্ডেন হার্ট’।
তবে সব কয়েনেরই অন‍্য পিঠ রয়েছে। তেমনি সলমনের চরিত্রেরও রয়েছে একটি খারাপ দিক। তিনি নাকি কোনও কথা সহজে ভুলতে পারেন না। সে যত পুরোনো অপমানই হোক না কেন কোন ও না কোনও সময় তার শোধ তিনি তোলেনই।


দীর্ঘ অভিনয় জীবনে বহু তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন। তার মধ‍্যে জনপ্রিয় অভিনেত্রী সঙ্গীতা বিজলানি অন‍্যতম। সঙ্গীতার সঙ্গে ভাইজানের ছিল মাখোমাখো প্রেম। একটি পার্টিতে প্রথমবার দেখেই অভিনেত্রীর প্রেমে পড়েন তিনি। সম্পর্ক চলছিল ভালই। কিন্তু বাদ সাধে অভিনেতার সন্দেহ। তখনকার সময়ের অন‍্যতম হিট নায়ট জ‍্যাকি শ্রফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সঙ্গীতা, এমন ধারনাই করে নিয়েছিলেন সলমন।


গুঞ্জন শোনা গিয়েছিল, জ‍্যাকির সঙ্গে সত‍্যি সত‍্যিই সম্পর্কে জড়িয়েছেন সঙ্গীতা। এটুকুই যথেষ্ট ছিল সলমনের রাগে ইন্ধন দেওয়ার জন‍্য। শোনা যায়, এরপর থেকেই জ‍্যাকির সঙ্গে কথাবার্তা বন্ধ করে দেন তিনি, বন্ধ করে দেন একসঙ্গে অভিনয়ও। এর আঁচ পড়ে সলমন সঙ্গীতার সম্পর্কেও।
জানা যায়, সঙ্গীতার সঙ্গে সলমনের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সরে আসেন সঙ্গীতা। কারন সলমন ইতিমধ‍্যেই সম্পর্কে জড়িয়েছিলেন সোমি আলির সঙ্গে। তাঁদের বিচ্ছেদের পর সোমির সঙ্গে খুল্লমখুল্লা প্রেম শুরু করেন ভাইজান। তবে সেই প্রেমও টেকেনি তাঁর। তারপর ঐশ্বর্যর সঙ্গে সম্পর্ক হয় সলমনের। তারপরের কথা তো সকলেই জানেন।

Back to top button
Close
Close