‘আপনি একাই একশো…’, পরকীয়ায় লিপ্ত শোয়েব, হঠাৎ ভাইরাল সানিয়ার ইনস্টা স্টোরি! কেন লিখলেন?

বাংলাহান্ট ডেস্ক : ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েবের (Shoaib Malik) সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। ভারতীয় এই টেনিস তারকার পাকিস্তানি ক্রিকেটারের সাথে বিবাহ থেকে শুরু করে সম্পর্কের জটিলতা, সবকিছুই হয়েছে খবরের হেডলাইনস। এমনকি গত বছর শেষের দিকে শোনা যায় এই দুই তারকার ডিভোর্সও হয়ে গেছে।

   

সানিয়া-শোয়েবের সম্পর্ক :

সানিয়া-শোয়েবের ঘনিষ্ঠমহলের অনেকেই অবশ্য এই দুজনের আলাদা থাকার ব্যাপার স্বীকার করে নিয়েছেন। শোনা যায় সন্তানকে দেখতে মাঝেমধ্যে শোয়েব দুবাই উড়ে যান। যদিও এই বিষয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি সানিয়া বা শোয়েব। এই আবহেই আবার রটে যায় শোয়েব নাকি জড়িয়েছেন পরকীয়ায়। এসব কিছুই আনঅফিসিয়ালি হলেও, এই দুই তারকার ইনস্টাগ্রাম স্টোরি মাঝেমধ্যেই উস্কে দেয় বিভিন্ন বিতর্ককে।

আরোও পড়ুন : শোয়ের মাঝেই শিউড়ে উঠলেন সৌরভ! প্রকাশ্যে এল বাংলার এক ভয়াবহ তথ্য, কী এমন হল ?

আয়েশা ওমরের সাথে ঘনিষ্ঠতা : 

কিছু সময় আগে রটে যায় পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব পরকীয়া করছেন পাকিস্তানের সুন্দরী মডেল-অভিনেত্রী আয়েশা ওমরের সাথে। আয়েশা আর সোয়েব ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য বোল্ড ফটোশুট করেন। এরপর থেকেই বাজারে রটতে থাকে বিভিন্ন কথা। যদিও পাকিস্তানি অভিনেত্রী আয়েশা সাফ জানান, “আমি কখনোই আকৃষ্ট হব না বিবাহিত পুরুষের প্রতি। আমাকে যারা চেনে তারা এই ব্যাপারটি জানে।”

আরোও পড়ুন : কলকাতা থেকে মাত্র কিছুক্ষণ! পৌঁছে যান বাংলার ‘আরাকু ভ্যালি’, সেজে উঠছে নতুন সাজে

ইনস্টাগ্রামে সানিয়ার বক্তব্য :

The Motherhood Home-এর একটি কোটেশন শেয়ার করে সানিয়া instagram এ লিখেছেন, “প্রতিদিন সন্তানকে ঘুম পাড়ানোর পর মায়েরা চোখের জল ফেলেন, মায়েরা আশা রাখেন সেদিনটার জন্য তারা তাদের সেরাটা দিয়েছেন। একাই একশো আপনি। আপনার সন্তানের কাছে আপনি গোটা পৃথিবী। দয়া করে সহানুভূতিশীল হন নিজের প্রতি।”

img 20231202 180359

তারকাজুটির জীবনে বদল:

যদিও সানিয়া ও শোয়েবের বিবাহিত জীবন সম্পর্কে বিভিন্ন কথা ও গুঞ্জন মাঝেমধ্যেই শোনা যায়। জন্মদিন হোক বা বিবাহ বার্ষিকী, সব অনুষ্ঠানেই আজকাল এড়িয়ে চলেন এই দুজন একে অপরকে। এমনকি ইনস্টাগ্রামে শোয়েব নিজের বায়োতেও বদল এনেছেন সম্প্রতি। ‘একজন সুপারওম্যান সানিয়া মির্জার বর’ এর বদলে এখন তিনি লেখেন ‘গর্বিত বাবা।’

 

সম্পর্কিত খবর