টাইমলাইনবিনোদনভিডিও

বাগান বাড়িতে ধূমপানে মত্ত সুশান্ত-সারা, গোপন ভিডিও ভাইরাল হতেই বিষ্ফোরন সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: সারা আলি খানের (sara ali khan) প্রেমে পড়েছিলেন সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। তাদের মধ‍্যে একটা মিষ্টি সম্পর্কও গড়ে উঠেছিল‍। কিন্তু বলিউডের মুভি মাফিয়াদের চাপে পড়ে ভেঙে যায় সেই সম্পর্ক। এর আগে এমনটাই দাবি করেছেন সুশান্তের বন্ধু থেকে কর্মচারীরা।

অপরদিকে এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয় NCBর জেরায় মাদক যোগের জন‍্য যে ২৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী তাদের মধ‍্যে অন‍্যতম সারা আলি খান। এই ঘটনা প্রকাশ‍্যে আসার পরেই তোলপাড় শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। আদৌ মাদক মামলায় সারা জড়িত নাকি জড়িত নন সেই নিয়ে দু ভাগে বিভক্ত হয়ে যান নেটিজেনরা।


এবার প্রকাশ‍্যে এল এমন একটি ভিডিও যা ফের উস্কে দিয়েছে জল্পনা। সুশান্ত ও সারার একত্রে বসে ধূমপান করার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এই ভিডিও অভিনেতার পাবনার বাগান বাড়িতে শুট করা হয়েছে। সম্ভবত কেদারনাথ ছবির প্রমোশনের সময়কার ভিডিও এটি। মনে করা হচ্ছে বাগানবাড়ির কোনো কর্মচারীই লুকিয়ে শুট করেছেন এই ভিডিও।


সম্প্রতি সুশান্তের এই পাবনার বাগান বাড়িতে তল্লাশি চালায় NCB। উদ্ধার হয় একাধিক অ্যাশট্রে, হুক্কা এব্ মানসিক অবসাদের প্রচুর ওষুধ। জানা গিয়েছে এই বাগান বাড়িটি ভাড়া নিতে প্রতি মাসে লক্ষাধিক টাকা দিতে হত সুশান্তকে। রিয়া ও শৌভিকের পাশাপাশি সিদ্ধার্থ পিঠানি, স‍্যামুয়েল মিরান্ডাও আসা যাওয়া করতেন এখানে। অভিযোগ এই বাড়িতেই বসত মাদকের আসর।

প্রসঙ্গত, মাদক যোগে NCBর জেরায় রিয়া সারা আলি খান রকুল প্রীত সিংয়ের নাম নিয়েছেন এই খবর প্রকাশ‍্যে আসতেই তুমুল হইচই শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। সারা ও রকুলকে কার্যত তুলোধনা করে নেটিজেনরা।

এরপরেই রবিবার নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর তরফে এক বিষ্ফোরক মন্তব‍্য করা হয়। NCBর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে সাফ জানান, এমন কোনও মন্তব‍্যই করেননি রিয়া। তাদের তালিকায় বলিউড তারকাও নেই এখনো পর্যন্ত। আপাতত মাদক পাচারকারীদের গ্রেফতারের দিকেই নজর দিচ্ছে NCB।

এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় শুরু হয়েছে ‘সরি সারা সরি রকুল’ ক‍্যাম্পেন। একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয় NCBর জেরায় সারা আলি খান ও রকুল প্রীতের নাম নিয়েছেন রিয়া। এরা দুজনেই নিয়মিত মাদক নেন বলে নাকি দাবি করেন রিয়া।

Back to top button
Close