কোহলি নন, রোহিতই হলো…..! বিশ্বকাপের আগে ভারতীয় দলে ভাঙন ধরানোর চেষ্টা পাক ক্রিকেটারের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ মাঝে আর মাত্র দুটো দিন। তারপরে আরম্ভ হয়ে যাবে ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) লড়াই। এই মুহূর্তে প্রত্যেকটি বিশ্বকাপে অংশগ্রহণকারী দল ভারতের মাটিতে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের শেষ মুহূর্তের পরিকল্পনাগুলি ঝালিয়ে নিতে ব্যস্ত রয়েছে। তবে বিশ্বকাপের সবচেয়ে বেশি যে ম্যাচটি নিয়ে সাধারণ মানুষ আগ্রহী হয়ে রয়েছেন তা হলো ১৪ই অক্টোবর নরেন্দ্র মোদী স্টেডিয়াম আয়োজিত হতে চলা ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ। ঐদিন রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল (Indian Cricket Team) মুখোমুখি হবে শাদাব খান (Shadab Khan), শাহীন আফ্রিদি, বাবর আজমদের।

   

তার আগে পাকিস্তান একটি প্রস্তুতি ম্যাচ খেলে ফেলেছে। সেখানে ভালো ব্যাটিং করেও বোলিংয়ের বৈচিত্র‍্যের অভাবের কারণে তাদের নিউজিল্যান্ডের কাছে শোচনীয়ভাবে হার স্বীকার করতে হয়েছে। ভারতের মুখোমুখি হওয়ার আগে তারা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে এবং বিশ্বকাপের মূলপর্বে নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কার মুখোমুখি হবে।

তার আগে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে কয়েকজনের উচ্চকিত প্রশংসা শোনা গেল পাকিস্তানের লেগ স্পিনার বা অলরাউন্ডার হিসেবে পরিচিত শাদাব খানের মুখে। তিনি সম্প্রতি ভারত সম্পর্কে বেশ কয়েকটি মন্তব্য করেছে জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়েছে।

kohli shadab khan

আরও পড়ুন: ভারতীয় বংশোদ্ভূত কিউয়ি তারকার ব্যাটের ঝড়ে উড়ে গেলো পাকিস্তান! চোট সারিয়ে ফর্মে উইলিয়ামসনও

প্রথমত তিনি জানিয়েছেন যে কোন ভারতীয় বোলারকে নিয়ে তারা সবচেয়ে বেশি চিন্তিত। ভারতের সবচেয়ে বিপদজনক বোলার হিসেবে কুলদীপ যাদবের নাম নিয়েছেন তিনি। ভারতের এই চায়নাম্যান স্পিনার এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে অনবদ্য বোলিং করেছিলেন। শাদাবের কথা শুনে মনে হয়েছে যে সেই স্মৃতি এখনো কাটিয়ে উঠতে পারেনি তারা।

আরও পড়ুক: বিশ্বকাপের প্রথম ম্যাচেই বিশ্বরেকর্ড গড়ার সুযোগ রোহিত শর্মার সামনে! টপকে যাবেন সচিন ও এবি-কে

যারা ভারত বনাম পাকিস্তান ম্যাচগুলি অত্যন্ত ফুটিয়ে দেখেছেন তারা জানেন যে শাদাবের সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক খুব ভালো। ম্যাচের আগে অনুশীলন চলাকালীন বা ম্যাচ শেষ হবার পরে দুজনকে একাধিকবার হেসে খেলে কথা বলতে দেখা গিয়েছে একে অপরের সঙ্গে। কিন্তু বিশ্বকাপের আগে ভারতের সবচেয়ে বিপজ্জনক ব্যাটার হিসেবে কাকে দেখছেন, সেই কথা বলতে গিয়ে তিনি কোহলির নাম না নিয়ে নিয়েছেন রোহিতের নাম। ভারতের বর্তমান অধিনায়কের বিরুদ্ধে বোলিং করতে গিয়ে তার সবচেয়ে বেশি অসুবিধা হয় বলে জানিয়েছেন এই পাকিস্তান তারকা। অনেকেই মনে করছেন বিশ্বকাপের আগে ভারত শিবিরের কিছুটা দলগত অস্বস্তি তৈরির কারণেই এমন মন্তব্য করেছেন তিনি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর