সিনেমায় সুযোগ পেয়ে ঔদ্ধত্য বেড়েছে সৌমিতৃষার! দেবের নায়িকার কথা শুনে মন ভাঙল ভক্তদের

বাংলাহান্ট ডেস্ক: একটি চরিত্র যেমন অপ্রত্যাশিত ভাবে দর্শকদের মনে গেঁথে যায়, তেমনি সেই চরিত্রের দৌলতে খ্যাতির শিখরে ওঠেন অভিনেতা অভিনেত্রীরা। সৌমিতৃষা কুণ্ডুও (Soumitrisha Kundu) এমনি একটি চরিত্রের মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন গোটা বাংলায়। ‘মিঠাই’ (Mithai) সিরিয়াল তাঁকে এখনো পর্যন্ত কেরিয়ারের সবথেকে বড় ব্রেকটা দিয়েছে।

ছোটপর্দায় সৌমিতৃষার পদার্পণ বেশ কয়েক বছর আগে। অন্যান্য চ্যানেলে কখনো খলনায়িকা, কখনো নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। কিন্তু সেভাবে কখনো নজরে আসেননি দর্শকদের। মিঠাই তাঁকে সেই সুযোগটা করে দিয়েছিল। শুধু গোটা বাংলাতেই নয়, জাতীয় মঞ্চেও পৌঁছেছে সৌমিতৃষার নাম। সেই মিঠাইকেই কিনা বড় পর্দায় সুযোগ পেতেই ভুলে গেলেন অভিনেত্রী!

   

Soumitrisha kundu said she doesn't miss mithai

মিঠাই শেষ হওয়ার দুদিন আগেই সুখবরটা দিয়েছিলেন সৌমিতৃষা। এবার সিনেমার নায়িকা হতে চলেছেন তিনি। প্রথম ছবিতেই দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ! মিঠাই রানীর সাফল্যে উচ্ছ্বসিত হয়েছিলেন সকলেই। সৌমিতৃষার নতুন ইনিংস মিঠাই শেষের কষ্টটাও কিছুটা লাঘব করেছিল দর্শকদের।

আরও পড়ুন: সানাই বাজার আর দেরি নেই, ডুবে ডুবে জল খাওয়ার পর অবশেষে বিয়ের ঘোষণা টলিউডের সুপারহিট জুটির!

কিন্তু আড়াই বছর ধরে চলা একটি ধারাবাহিক ভুলে যাওয়া অতটা সহজ নয়। এখনো সোশ্যাল মিডিয়ায় মিঠাইয়ের ফ্যানপেজের সংখ্যা প্রচুর। তুফানমেলকে ভোলেননি দর্শকরা। সৌমিতৃষাও পুরষ্কৃত হচ্ছেন মিঠাইয়ের জন্য। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলে বসলেন, মিঠাইকে আর মিস করেন না তিনি।

আরও পড়ুন: বিন্দু মাসির পর হাজির বিন্দা মেসো! ‘বটুসোনা’র কাণ্ডে TRP-র ঝড় নিম ‘ফুলের মধু’তে

সৌমিতৃষা জানান, তাঁর মধ্যে একটা ব্যাপার আছে। কোনো কিছু শেষ হয়ে গেলে সেটা আর তেমন মনে পড়ে না তাঁর। যেমন মিঠাই সাময়িক ভাবে হারিয়ে গিয়ে এসেছিল মিঠি। তখন মিঠাইকে তেমন মনে পড়ত না তাঁর। সৌমিতৃষার মতে, পুরনো চরিত্রকে মিস করলে নতুন চরিত্র আপন করে নিতে সমস্যা হয়। যদিও তিনি জানান, হল্লা পার্টির সবার সঙ্গেই তাঁর যোগাযোগ রয়েছে। এমনকি ‘প্রধান’এ তাঁর চরিত্রটিও মিঠাইয়ের থেকে আলাদা করা কঠিন বলে মন্তব্য করেন সৌমিতৃষা।

কিন্তু সৌমিতৃষার এহেন মন্তব্য নেটিজেনদের একাংশের ভাল লাগেনি। কয়েকজন সরাসরি বলে বসেছেন, বড়পর্দায় সুযোগ পেয়ে ঔদ্ধত্য বেড়ে গিয়েছে অভিনেত্রীর। নয়তো যে চরিত্র তাঁকে জনপ্রিয় করল তাকেই তিনি ভুলে গেলেন! আবার অনেকে সৌমিতৃষার হয়েই কথা বলেছেন। তাদের মতে, মিঠাই নিয়ে বসে থাকলে অন্য চরিত্র করবেন কীকরে সৌমিতৃষা? তাই তিনি যা বলেছেন ঠিকই বলেছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর