‘শ্রীলেখা নাকি মন্দাকিনী!’ দুধ সাদা পোশাকে ঝরনায় স্নান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক : শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), সোশ্যাল মিডিয়া হোক কি জনসাধারণের মাঝে, নামটাই নায়িকার পরিচিতির জন্য যথেষ্ট। শ্রীলেখা প্রমাণ করে দিয়েছেন টপ নায়িকা না হয়েও কিভাবে লাইমলাইটে থেকে হেডলাইনে আসতে হয়। অবশ্য ব্যস্ত যে তিনি নন তা নয়, নিজের পোষ্যদের নিয়ে এবং সোশ্যাল মিডিয়ার (Social Media) কারণে সময়ই পেয়ে ওঠেন না। তবে আপাতত সেসব মুলতুবি রেখে শ্রীলেখা বেড়াতে বেরিয়েছেন।

কয়দিনের ছুটিতে শ্রীলেখা মিত্র গিয়েছেন দেবভূমি উত্তরাখণ্ড। সেখানে একাকী গিয়ে ভারী বিপদের সম্মুখীন হতে হয়েছে। আর স্বাভাবিক ভাবেই আর পাঁচটা বিষয়ের মত এবারও সেই গল্প উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের ভিডিও পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘অবশেষে পৌঁছলাম। কিন্তু প্রাণ হাতে করে। বাকি তথ্য পরে ইউটিউবে দেব।’

শ্রীলেখা মিত্র যে পাহাড় গিয়েছেন সেটা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ঢুকলে ভালই বোঝা যায়। তবে বিপদে পড়ার ভিডিওতে আরো তিনটি ভিডিও দিয়েছেন নায়িকা। সেখানে একটিতে রাতের পাহাড়, একটিতে সকালের দৃশ্য এবং আরেকটিতে তার থাকার জায়গার ছবি শেয়ার করেছেন। এদিকে এমন পোস্ট দেখে উদ্বিগ্ন না হয়ে আর কাহাতক পারা যায়!

আরও পড়ুন : পঞ্চমী এখন অতীত, এই সুন্দরীর সাথে নয়া সিরিয়াল নিয়ে ফিরছেন রাজদীপ! রয়েছে ধামাকাদার চমক

ভক্তরা তাদের প্রিয়া নায়িকাকে কমেন্টের মাধ্যমে জিজ্ঞাসা করতে শুরু করে দেন ‘কোথায়? কী হয়েছে?’ ইত্যাদি প্রভৃতি। কিন্তু নায়িকার কি বিপদের শেষ আছে, এর আগে একটি ঝর্ণায় ট্রেক করে যাওয়ার সময়ও বেশ বিপদে পড়েছিলেন সেটাও জানিয়েছেন। সেখানে ঝর্ণার কাছে পৌঁছতে অনেকটা হাঁটতে হয়েছে, আর সেজন্য ভীষণ কষ্ট হয়েছে শ্রীলেখা মিত্রর! তবে সেই বিপদ থেকে মুক্তি পেলেও আরেক বিপদ ঘিরে ধরে তাকে।

আরও পড়ুন : রঞ্জিত মল্লিকের কাছেই শিখেছেন অ্যাকশন! শাহরুখকে নিয়ে মুখ খুললেন বাঙলার বেল্টম্যান

যদিও তার বড় বিপদের কথা জানতে সোশ্যাল মিডিয়াতে পরবর্তী আপডেট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। কিন্তু পাহাড়ি ঝর্ণার কাছে যেতে যতটা কষ্ট হয়েছে তা তিনি জলকেলি করে পুষিয়ে দিয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘মন্দাকিনী না শ্রীলেখা। এখানে উঠতে আমার পা খুলে হাতে চলে এসেছিল। কিন্তু যখন পৌঁছলাম উফ! সোলো ট্রিপের ফটোগ্রাফার এয়ার বিএনবির একটি ছেলে।’

আরও পড়ুন : ‘গায়ে ছাই ভষ্ম, মাথা ভর্তি জটা’, সাধকরূপী দেবকে দেখে কী বলছে নেটজনতা?

 

পোজ দিয়ে ছবিও তোলেন নায়িকা। সাদা টপ পরে পাথরে বসে মজা করতে দেখা যায় নায়িকাকে। ভক্তরা প্রিয়া নায়িকার যেমন তারিফ করেন তেমনই জায়গাটি কোথায় সেটি জানতেও বড়ই উৎসুক। শ্রীলেখা অবশ্য বলেই দিয়েছেন যে, তিনি আর ফিরছেন না সেখান থেকে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর