‘ও জীবনে একটা প্রপার …’ কাঞ্চনের সঙ্গে লিভ ইন প্রসঙ্গে সোজাসাপ্টা উত্তর শ্রীময়ীর

বাংলা হান্ট ডেস্ক : বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) ও নাটক শিল্পী কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) বন্ধুত্বের সম্পর্ক আজ চর্চার মুখে। দুজনের বন্ধুত্ব অনেক আগে থেকেই, বলে জানান শ্রীময়ী। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা এখনও কোর্টে চলছে। তারপরেই সোশ্যাল মিডিয়াতে তৃতীয় ব্যাক্তি হিসেবে নাম উথলে পরে শ্রীময়ী চট্টরাজের নাম।

   

কাঞ্চন মল্লিক আস্তে আস্তে তার স্বাভাবিক জীবনে পরিণত হয়েছেন শ্রীময়ীর সাথে। তার প্রথম সম্পর্ক, তার প্রথম স্ত্রী পিঙ্কি বন্ধপাধ্যায়ের সাথে ডিভোর্সের মামলা যা এখনও বিচারাধীন। সকলের মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য কাঞ্চন মল্লিক মানুষের কাছে পরিচিত। কিন্তু বাস্তব জীবনে তিনি ভীষণ একা হয়ে পড়েছিলেন মায়ের মৃত্যুর পর।

এই বিষয়ে শ্রীময়ী বললেন, ‘আমার আর কাঞ্চনদার বন্ধুত্ব অনেক বছর হয়ে গেলো, প্রায় বলতে পারেন ১০-১২ বছর। আমি অনেক কম বয়স থেকেই কাঞ্চনদা কে চিনি। এই বন্ধুত্বের গভীরতা সেই সময় থেকে শুরু যখন কাঞ্চনদার মা মারা যান, সেই সময় কাঞ্চনদা সব থেকে বেশি একা হয়ে পড়েছিল। কাঞ্চনদা খুবই ইন্ট্রোভার্ট। উনি কখনোও নিজের বাস্তব জীবনকে সামনে আন্তে চাননা। আসলে যে সবার মুখেই হাসি ফুটিয়েছে সেও যে এক ঘরে বসে কেঁদেছে’।

আরও পড়ুন : মর্মান্তিক! বাবার শেষকৃত্য করার আগেই মৃত্যু ছেলের, শেষ যাত্রার আয়োজন করার সময় করুণ পরিণতি

কাঞ্চনকে নতুনভাবে বাঁচার সাহস দেন শ্রীময়ী। এবারের সাক্ষাৎকারে কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী বললেন, ‘আমি কাঞ্চনদা কে বলেছিলাম, তুমিতো বিভিন্ন জায়গায় পারফর্ম করো। তুমি কত কত হাজার মানুষকে হাসাও। তুমি এভাবে যদি বসে পর তাহলে কি করে চলবে? তোমার অপেক্ষায় যে অনেক মানুষ বসে আছে। তোমাকে পুরোনো কাঞ্চন মল্লিক হয়ে উঠতে হবে, তোমাকে বাঁচতে হবে। জীবনটাতো একটাই’।

আরও পড়ুন : শাসকদলের সাংসদের বাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়! গুনতে গিয়ে খারাপ হয়ে গেল মেশিন

শ্রীময়ী আরও বললেন, ‘আসলে কাঞ্চনদা একটা প্রপার কাঁধ পায়নি। যেখানে কাঞ্চনদা নিজের কষ্টগুলোকে তুলে ধোরবে। মানুষের স্বভাবই সব জিনিসের নিয়ে উল্টো সমালোচনা করা। তারা হয়তো অনেকেই বলবে, কাজ পাওয়ার জন্য, সুযোগ পাওয়ার জন্য আমি তার সাথে আছি। অনেক মানুষ আসে যায় কিন্তু, কাঞ্চনদার জীবনের কাঁধটা বা বলতেই পারেন ওনার হাতটা আমি ধরেছিলাম’।

আরও পড়ুন : কপাল! ‘দু’পয়সার সাংবাদিক’ বিতর্কের এক বছর পর একই দিনে সাংসদ পদ খোয়ালেন মহুয়া

বিধায়ক কাঞ্চন মল্লিক নিজেকে এখন অনেকটাই বদলে ফেলেছেন। তিনি সিগারেট, মদ্যপান করা বন্ধ করে দিয়েছেন। এখন তিনি নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হয়েছেন, জানান অভিনেত্রী শ্রীময়ী। কড়া জবাবে এও জানান শ্রীময়ী, ‘একটা মানুষের পাশে থেকেছি, ভালো করেছি। এই বন্ধুত্বটা থাকবে’।

আরও পড়ুন : বিয়ের মরশুমে বড় খবর! সোনার দামে বিরাট পতন, সস্তা হল রুপো! জানুন আজ কততে বিক্রি হচ্ছে হলুদ ধাতু

kanchan sreemoyee web

মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, তারা একসাথে সহবাস করেছেন কিনা শ্রীময়ী কে জিজ্ঞেস করা হলে, তার জবাবে অভিনেত্রী বললেন ‘না’, এই সম্পর্ককে সহবাসের নাম দিলে ভুল হবে। আমরা তো একসাথে একই ছাদের তোলায় থাকিনা। এই সম্পর্ককে আমরা বন্ধুত্বের নাম দিতে পারি। এবার তার মধ্যে ভালোলাগার একটা ব্যাপার তো থাকবেই। সবসময় যে কোনো সম্পর্ককে স্বামী স্ত্রী, ভাই-বোনের নাম দিতে হবে তারতো কোনো মানে নেই। আমরা বন্ধুত্বের সম্পর্কে বেশ ভালো আছি।