আর রাখঢাক নয়, পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের আগেই একসঙ্গে নতুন পথচলা শুরু কাঞ্চন-শ্রীময়ীর

   

বাংলাহান্ট ডেস্ক: তাঁদের নিয়ে যতটা বিতর্ক, ততটাই কৌতূহল আমজনতার। টেলিপাড়ার তারকাদের মধ্যে জনপ্রিয়তার তালিকায় নাম রয়েছে তাঁদেরও। নিজেদের মধ্যেকার সম্পর্কের ব্যাপারে কখনো কোনো মন্তব্য না করলেও তাঁদের ঘনিষ্ঠতা নজর এড়ায় না কারোরই। কথা হচ্ছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj) নিয়ে।

প্রায় দু বছর ধরে চর্চায় রয়েছেন দুজনে। অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে বিশেষ সম্পর্কের গুঞ্জনের জেরে রাতারাতি লাইমলাইটে উঠে আসেন শ্রীময়ী। সেই গুঞ্জনকে যেন মান্যতা দিয়েই দুজনকে একসঙ্গে দেখা যেতে শুরু করে সর্বত্র। রাজনৈতিক সভামঞ্চ থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানেও পাশাপাশি ক্যামেরাবন্দি হতে থাকেন কাঞ্চন শ্রীময়ী। এমনকি অভিনেতার ব্যক্তিগত বিভিন্ন অনুষ্ঠানেও উপস্থিত থাকতেন তিনি।

Sreemoyee chattoraj wrote this to kanchan mallick

এদিকে স্বামীর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ করেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পালটা উত্তর করেন শ্রীময়ীও। তা নিয়ে বিতর্কও কম হয়নি। কিছুদিন একসঙ্গে ক্যামেরাবন্দি হওয়া এড়িয়ে গেলেও এখন আবার পুরনো ফর্মেই ফিরে এসেছেন তাঁরা। ঘন ঘন একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে। এবার কাঞ্চনকে খোলা চিঠি লিখে বিশেষ ঘোষণা করলেন শ্রীময়ী।

আরও পড়ুন: সাউথের ‘দাদাগিরি’ নয়, বলিউড-ই আসল বাপ! এই ছবিই প্রথম করেছিল ১০০০ কোটির ব্যবসা

আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন কাঞ্চন শ্রীময়ী। স্টার জলসার সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁদের। শ্রীময়ী আগে থেকেই সিরিয়ালে রয়েছেন ‘সুধাময়ী’ রূপে। এবার কাঞ্চন যোগ দিতে চলেছেন কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এ। তাঁর চরিত্রের নাম হরিদাস।

আরও পড়ুন: স্ত্রীর হাতে এখনো মারধোর খান! শুভশ্রীর ভয়ে ডায়াপার পরে ঘোরেন রাজ, হাটে হাঁড়ি ভাঙল বিধায়কের

সিরিয়ালের সেট থেকে কাঞ্চনের সঙ্গে ছবি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, ‘২০১৩ সালে প্রথম তোমার সাথে স্ক্রিন শেয়ার, আবারও ১০ বছর পর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের হাত ধরে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলাম, তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি, জীবনে অনেক শেখা বাকি আছে, হাজার বিতর্কের পরেও বলব তুমি শুধু একজন ভালো অভিনেতাই নয়, একজন ভালো মনের মানুষ’।

উল্লেখ্য, বছর দুই আগে দুজনের মধ্যে দাম্পত্য বিবাদের পর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চন পিঙ্কির। একমাত্র ছেলে থাকে মায়ের কাছেই। তবে পিঙ্কি বা বিবাহ বিচ্ছেদ নিয়ে আর কোনো মন্তব্য করতে শোনা যায় না কাঞ্চনকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর