TRP তুলতে মা হবে কমলা! বাচ্চা মেয়ের প্রেগনেন্সির খবরে রেগে কাঁই নেটজনতা

বাংলা হান্ট ডেস্ক : সাম্প্রতিক সময়ে যে কয়টি সিরিয়াল দর্শকদের মন জিতে নিয়েছে তার মধ্যে একটি হল স্টার জলসার (Star Jalsha) ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithwiraj)। সাংসারিক জটিলতা থাকলেও কোথাও গিয়ে এই সিরিয়ালের গল্প বাকিদের চেয়ে অনেকটাই আলাদা। দুই খুদে মানিক (Manik) আর কমলার (Kamala) নিখাদ বন্ধুত্ব তথা ভালোবাসায় কখন যে সবাই বুঁদ হয়ে যায়, তা কেউ টেরও পায়না।

   

ধারাবাহিকটিতে মূখ্য চরিত্র অভিনয় করছেন সুকৃত সাহা (Sukrit Saha) এবং অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। দুই খুদের দুষ্টু মিষ্টি প্রেম আর তার সাথে স্বদেশী আন্দোলনের টান টান উত্তেজনা। সবকিছু মিলিয়ে গল্পের প্লট একেবারে জমজমাট। তবে এতকিছুর পরেও সিরিয়ালের টিআরপি কিছুতেই উঠছেনা।

অন্যদিকে দজ্জাল শাশুড়ি দেখিয়ে নজরকাড়া টিআরপি তুলে নিচ্ছে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’। যারা নিয়মিত সিরিয়ালটি দেখছেন তারা তো জানেনই যে, সিরিয়ালে এখন ধুন্ধুমার কাণ্ড চলছে। নিত্যদিনই নতুন নতুন টুইস্ট আনার চেষ্টা করছে নির্মাতারা। আর এসবের মধ্যেই প্রকাশ্যে এল ধামাকাদার খবর। যা শুনে কার্যত চমকেই গেছে ভক্তরা।

আরও পড়ুন : মেয়েরাই মেয়েদের ক্ষতি চায়! টলিউডের স্বনামধন্য নায়িকার কুকীর্তি ফাঁস করলেন অপরাজিতা আঢ্য

খবর মিলেছে, এবার নাকি খুব শীঘ্রই মা হতে চলেছে কমলা। পরিবারে আসতে চলেছে খুদে সদস্য। আর তারপর থেকেই সমালোচনার বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়। আসলে কমলা এই ছোট বয়সে কিভাবে মা হতে পারে? এই প্রশ্নে জেরবার সামাজিক মাধ্যম। কেউ লিখেছেন, ‘কমলা ও মানিক তো বড়োই হলনা। তারা বাবা মা কীভাবে হতে পারে?’ তো আরেকজন লিখেছেন, ‘ঐ বাচ্চা বৌটাকে মা না বানালেই চলছিল না?’

আরও পড়ুন : ‘শাড়িই পরতে পারতে’, কুর্তী পরে সাধভক্ষণ শুভশ্রীর, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের ঝড়

aparajita auddy (2)

আসলে যারা সিরিয়ালটিকে ভালোবেসে দেখেন তাদের কাছে এটা একটু অবাক করা বটে বৈকি। কারণ মূখ্য অভিনেত্রী অয়ন্যার বয়স মাত্র ১১ বছর। যদিও বিষয়টি নিয়ে স্টার জলসা বা নির্মাতারা কেউই এখনও কোনও অফিশিয়াল স্টেটমেন্ট দেয়নি। সম্প্রতি এক ফ্যানপেজ থেকে খবরটি সামনে আনা হয়েছে। তাই এই খবরের সত্যতা নিয়েও খানিক সন্দেহ রয়েছে। এখন এই খবর নিছকই রটনা নাকি সত্যিই এমন কোনও ট্র্যাক আসতে চলেছে তা তো সময়ই বলবে।

সম্পর্কিত খবর