রিল বানাতে গিয়েই সব শেষ! ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা, মুর্শিদাবাদে মালগাড়ির ধাক্কায় মৃত্যু ৩ পড়ুয়ার

বাংলাহান্ট ডেস্ক : রিল বানাতে গিয়ে ফের মর্মান্তিক দুর্ঘটনা। মুর্শিদাবাদের (Murshidabad) আহিরন ব্রিজে মালগাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে ৩ পড়ুয়ার। স্থানীয় সূত্রে খবর, এই পড়ুয়ারা আহিরন ব্রিজে উঠে রিল বানাচ্ছিলেন, সেই সময় মালগাড়ির ধাক্কায় মৃত্যু হয় তাদের। মৃতরা সবাই নবম শ্রেণির পড়ুয়া। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২ পড়ুয়া।

   

মৃত ৩ পড়ুয়ার নাম আমাউল শেখ, সামিউল শেখ ও রিয়াজ শেখ। এরা প্রত্যেকে সুতির সাহা পাড়ার বাসিন্দা। জানা যাচ্ছে, ৫ বন্ধু বুধবার দুপুরে আহিরন ব্রিজে ঘুরতে আসে। ব্রিজের উপর রেল লাইনে তারা ভিডিও রিল তৈরি করছিল। ব্রিজের উপর রেল লাইনে হটাৎ মালগাড়ি চলে আসে। আচমকা মালগাড়ি ধাক্কা মারে এই ৫ পড়ুয়াকে।

আরোও পড়ুন : ‌লাইব্রেরিয়ান পদে চাকরি, ইন্টারভিউয়ের মাধ্যমেই হবে নিয়োগ; আবেদন করুন শিগগিরই

নবম শ্রেনীর আমাউল শেখ,সামিউল শেখ ও রিয়াজ শেখের তৎক্ষণাৎ মৃত্যু হয় মালগাড়ির ধাক্কায়। অন্য দুজন আহত হয়। স্থানীয়দের সহায়তায় আহতের পাঠানো হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। এক প্রত্যক্ষদর্শী বলেছেন, আজ দুপুর ৩টে ৩০ নাগাদ  আহিরন ব্রিজে পাঁচজন পড়ুয়া রিল ভিডিও বানাচ্ছিল।

img 20231220 213424

হঠাৎ করে একটি মালগাড়ি এসে যায় সেখানে। দুজন লাফ দিয়ে ব্রিজ থেকে নিচে পড়ে যায়। তবে বাকি তিনজন ভয় পেয়ে ব্রিজের সামনে দিকে এগোতে থাকে। সেই সময় মালগাড়ি এই তিন পড়ুয়াকে ধাক্কা মারে। মালগাড়ির ধাক্কায় এই ৩ পড়ুয়ার মৃত্যু হয়। অন্য দুজন আহত হয়েছে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।