“আপনি কি ভারতের নির্বাচক? একদম চুপ থাকুন!” প্রাক্তন পাক ক্রিকেটারকে কড়া ধমক গাভাস্কারের

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আসন্ন বিশ্বকাপের (2023 ODI World Cup) জন্য ভারতের দল নির্বাচন হয়ে গিয়েছে বেশ কিছুদিন আগে। স্কোয়াড নিয়ে অনেকেই সন্তুষ্ট, আবার কেউ কেউ অসন্তুষ্টি প্রকাশ করেছেন। তবে এই মুহূর্তে এশিয়া কাপে (2023 Asia Cup) ভারত দুর্দান্ত ছন্দে থাকায় ওই বিষয়টি আর আলোচনায় উঠে আসছে না আপাতত। ভারতীয় দল (Indian Cricket Team) বেশ ভালো রকম প্রস্তুতি সেরে তারপর দেশের মাটিতে বিশ্বজয়ের লক্ষ্যে মাঠে নামবে, এমনটা আশা করছেন প্রত্যেকে।

ভারতীয় দল এই মুহূর্তে এশিয়া কাপ খেলতে ব্যস্ত। সেই সময় পাকিস্তান থেকে শুরু করে অস্ট্রেলিয়া দক্ষিণ আফ্রিকা ইংল্যান্ড ইত্যাদি নানাবিধ দেশের প্রাক্তন তারকা ক্রিকেটাররা ভারতের বিশ্বকাপের দল নির্বাচন সঠিক হয়েছে কিনা সেই নিয়ে নিজের নিজের মত প্রকাশ করেছেন। এবার সেই নিয়ে কড়া মন্তব্য করেছেন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কার।

gavaskar sunil

একটি জনপ্রিয় টিভি শো-এর কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় গাভাস্কার জানিয়েছেন যে তিনি মনে করেন ভারতীয় নির্বাচকরা সমস্ত পরিস্থিতি দেখছেন এবং সেই অনুযায়ী দল নির্বাচন করছেন। এখানে কি হওয়া উচিত ছিল বা কি করা উচিত সেই নিয়ে বাইরের কারোর এত মত প্রকাশের দরকার নেই।

আরও পড়ুন: সচিনের বিরাট রেকর্ডে ভাগ বসালেন কোহলি! ধোনি, সৌরভের মতো ক্রিকেটারদেরও নেই এমন রেকর্ড

তিনি বলেছেন, “আজ দেখলাম একজন দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি বললেন যে ভারতের এমন দল নিয়ে নেওয়া উচিত। তারপর দেখলাম অন্য এক দেশের এই তারকা বলছে একে দলে নেওয়া ঠিক হয়নি, এর তিন নম্বরে ওর চার নম্বরে ব্যাটিং করা উচিত। আরে বাবা আপনি কি নির্বাচক? আপনার আমাদের দল নিয়ে এত ভাবা কি প্রয়োজন! আমাদের আপনাদের মতামত প্রয়োজন নেই।”

আরও পড়ুন: এশিয়া কাপে হিট হিটম্যান, ফাইনালে ওঠার দিন সচিনের বিরাট রেকর্ড ভাঙলেন রোহিত!

যারা ক্রিকেট সংক্রান্ত খোঁজখবর রাখেন তারা জানবেন যে শোয়েব আখতার, কামরান আকমলের মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটাররা নিজেদের ইউটিউব চ্যানেলে অনেক সময়ই ভারতের দল নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে নানান মন্তব্য করে থাকেন। এবি ডিভিলিয়ার্স বা ইয়ন মর্গ্যানের মতো প্রাক্তন তারকারাও বিভিন্ন সাক্ষাৎকারে এই বিষয়ে নানান মন্তব্য করেন। কিন্তু সুনীল গাভাস্কারের এই মন্তব্যের পর এবার আর তারা মুখ খোলেন কিনা সেটাই দেখার।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর