‘মীনাক্ষী বলবেন তৃণমূল চোর, ভাইপো চোর, আর ওর জ্যাঠা একসঙ্গে বিরিয়ানি খাবেন’, কটাক্ষ শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ ডিওয়াইএফআইয়ের রাজ‌্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ‌্যায়ের (Minakshi Mukherjee) হাত ধরে সিপিএম এর যুব সংগঠনের ব্রিগেড (Kolkata Brigade) সমাবেশ। ৫০ দিন আগে কোচবিহার থেকে শুরু হয়েছিল ইনসাফ যাত্রা। পঞ্চাশ দিন শেষে আজ ব্রিগেডে শক্তি প্রদর্শন করল সিপিএম এর যুব সংগঠন।
ইনসাফ যাত্রার সাফল্যের রেশ ধরে কলকাতার বুকে দাঁড়িয়ে বিরাট সমাবেশ DYFI-এর। ‘হাইভোল্টেজ’ সমাবেশ নিয়ে বর্তমানে চৰ্চা তুঙ্গে। ওদিকে এদিন সকালেই এই সমাবেশ নিয়ে কটাক্ষ ছোড়েন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

   

বামেদের জোর আক্রমণ করে শুভেন্দুর বক্তব্য, “ওদের কোনও অস্তিত্ব নেই। অনেক আগেই বামপন্থীরা লাইনচ্যুত হয়েছে। মীনাক্ষী বলবেন, তৃণমূল চোর, ভাইপো চোর, চোর ধরো, জেল ভরো। যদিও উনি বিজেপি-কেও চোর বলেন। আর ওদিকে মীনাক্ষীর জ্যাঠা সীতারাম ইয়েচুরি পটনা, মুম্বই, দিল্লিতে একসঙ্গে বসে বিরিয়ানি খাবেন। দেশের মানুষ সব দেখছেন।”

আসন্ন লোকসভা নির্বাচন (Loksabha Election)। জোর কদমে প্রস্তুতি চালাচ্ছে বিরোধী জোট ইন্ডিয়া। যেখানে জাতীয় স্তরে বিজেপি বিরোধী এই শিবিরে জোটসঙ্গী বাম-তৃণমূল, সেখানে আজ মীনাক্ষী থেকে সিপিএম রাজ‌্য সম্পাদক মহম্মদ সেলিমও দুর্নীতি নিয়ে তৃণমূলকে একহাত নিলেন সকলেই।

ওদিকে সকালেই এই ইস্যুতে শুভেন্দুর বক্তব্য, “দিল্লিতে পিসি-ভাইপো সাধু আর পশ্চিমবঙ্গে চোর! এই দু’রকম কথা বলে এদের কে বিশ্বাস করবে? দিল্লিতে দোস্তি, কলকাতায় কুস্তি, এটা বন্ধ করুন। লড়লে ভাল করে লড়ুন। হাফ লড়াই করে লাভ নেই।”

suvendu adhikari panchayat election result

আরও পড়ুন: ‘যেখানে খেলা হবে বলেছিল, সেই মাঠের দখল নিতে এসেছি, কারোর বাবার…’, ব্রিগেড থেকে ঝাঁঝালো মীনাক্ষী

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দুর বিরুদ্ধে বাম প্রার্থী হয়েছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়। আর এবার লোকসভার আগে বামেদের প্রধান ‘সৈনিক’ সেই মিনাক্ষী। এদিন শহরের বিভিন্ন প্রান্ত থেকে ব্রিগেডে আসে সাতটি মিছিল। ৫০ দিন আগে কোচবিহার থেকে শুরু হয়েছিল ইনসাফ যাত্রা। পঞ্চাশ দিন শেষে আজ ব্রিগেডে শক্তি প্রদর্শন করল সিপিএম এর যুব সংগঠন। ঢল নেমেছিল বাম সমর্থকদের। লোকসভা ভোটের আগে এদিন ব্রিগেডের চিত্র, জনজোয়ার দেখে উচ্ছ্বসিত আলিমুদ্দিন।