ভয়াবহ পথ দুর্ঘটনা! অকালে চলে গেলেন ‘ত্রিনয়নী’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী, আহত কয়েকজন

বাংলাহান্ট ডেস্ক : ভয়াবহ পথ দুর্ঘটনায় (Accident) মৃত্যু হল তেলুগু টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী (Actress) পবিত্রা জয়রামের। টেলিভিশন জগতের সুখের ছায়া। সূত্রের খবর, নিজের বাড়িতে করে কর্নাটকের দিকে আসছিলেন পবিত্রা জয়রাম। কর্নাটকের মান্ডা জেলার হানাকেরের কাছে হায়দ্রাবাদ থেকে ওয়ানাপার্টির দিকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর গাড়ির।

ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রীর। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁর খুড়তুতো বোন অপেক্ষা, অভিনেতা চন্দ্রকান্ত এবং গাড়ির চালক শ্রীকান্ত। জানা গিয়েছে যে, কর্ণাটকের বাসিন্দা অভিনেত্রী পবিত্রা জয়রাম। মাহাবুবনগর জেলার ভূতপুর পৌরসভার শেরিপল্লি গ্রামের কাছে রবিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়িটি।

আরোও পড়ুন : এক মাসেই শেষ! বন্ধ হচ্ছে স্টার জলসার একসঙ্গে ২টি সিরিয়াল! আসছে নতুন ‘এই’ ধারাবাহিক

হায়দরাবাদ থেকে ওয়ানাপার্টির দিকে আসা একটি বাসের গাড়িটির ধাক্কা লাগে। ওই সময় গাড়িতে অভিনেত্রী পবিত্রা জয়রামের সঙ্গে তাঁর খুড়তুতো বোন অপেক্ষা এবং অভিনেতা চন্দ্রকান্তও ছিলেন। এই ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অভিনেত্রী। তবে বাকি সকলেই গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে নিয়ে যান

আরোও পড়ুন : টিকতে পারবে না কেউ! সামান্য টাকায় দুর্দান্ত প্ল্যান দিয়েই বাজিমাত! Jio, Airtel-র ঘুম ওড়াল এই সংস্থা

 টেলিভিশন সিরিয়াল ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মধ্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন ৩৫ বছর বয়সী অভিনেত্রী পবিত্রা জয়রাম। ইতিপূর্বে জোকালি, রোবো ফ্যামিলি, রাধারমন, নীলির মতো শোতে দেখা গিয়েছে তাঁকে। তবে এমন একজন জনপ্রিয় অভিনেত্রীর হঠাৎ মৃত্যুতে শোকোস্তব্ধ বিনোদন জগৎ।

110052819

জানা যাচ্ছে, গাড়িটি কর্ণাটকের মান্ডা জেলার হানাকেরে ফিরছিলেন অভিনেত্রী পবিত্রা জয়রম। গাড়িতে সেই সময় উপস্থিত ছিলেন অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা, গাড়িচালক শ্রীকান্ত ও অভিনেতা চন্দ্রকান্ত। তাঁরাও এই দুর্ঘটনায় আহত হয়েছেন। তবে ঘটনাস্থলেই প্রয়াত হন অভিনেত্রী পবিত্রা জয়রাম। এই ঘটনার পর পবিত্রার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকেই।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর