প্রথম পাঁচে উঠছে নতুনদের নাম! TRP তালিকা থেকে ছিটকে যাচ্ছে একসময়ের হিটরা, এবার বড় বদল

বাংলাহান্ট ডেস্ক : জি বাংলা ও স্টার জলসা গত দু’মাসে বেশ কিছু নতুন ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকগুলির মধ্যে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে হাড্ডাহাড্ডি লড়াই। সেই লড়াইয়ের ছবি নতুন সপ্তাহের টিআরপি তালিকায় বেশ জানান দিচ্ছে। টিআরপি তালিকার প্রথম পাঁচে নতুন দুটি সিরিয়ালের নাম এবার চোখে পড়ছে।

তালিকায় সবাইকে চমকে দিয়ে জায়গা করে নিয়েছে ‘গীতা এল এল বি’ এবং ‘তোমাদের রাণী’। এই দুটি নতুন ধারাবাহিক কয়েক সপ্তাহ হল সম্প্রচারিত হচ্ছে। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি গত ১১ মাস টানা তালিকার শীর্ষে ছিল। তালিকার প্রথম পাঁচে খুব একটা হেরফের হয়নি। তবে কিছুটা অদল বদল ঘটেছে গত কয়েক সপ্তাহে।

   

আরোও পড়ুন : ভুলে যান সিকিম, ভুটানের মার্কেট! জলের দরে শীত পোশাক পাবেন এবার কলকাতার এই বাজারেই

‘ফুলকি’ জায়গা করে নিয়েছে প্রথম স্থানে। শুরুর দিন থেকেই এই সিরিয়ালটি জায়গা করে নিয়েছিল তালিকার প্রথম পাঁচে। ফুলকি এবং রোহিতের গল্প দ্বিতীয় বা তৃতীয় স্থানে থেকে এসেছে বরাবর। তবে নতুন টিআরপি তালিকায় ফুলকি ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’-কে পিছনে ফেলে উঠে গেছে প্রথম স্থানে। এ সপ্তাহে এই ধারাবাহিকের স্কোর ৮.৫।

আরোও পড়ুন : নো ট্রেন মিস! এবার নির্ভুল সব তথ্য পাবেন শিয়ালদায়, নয়া প্রযুক্তি রেলের

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক কিছু নম্বরের জন্য পিছিয়ে পড়েছে এই সপ্তাহে। যুগ্মভাবে  ‘জগদ্ধাত্রী’ এবং ‘নিমফুলের মধু’ এ সপ্তাহে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে। এই দুই ধারাবাহিকের স্কোর ৮.১। সবেমাত্র শুরু হওয়া  ‘গীতা এল এল বি’ ধারাবাহিক তালিকার তৃতীয় স্থান দখল করে নিয়েছে। পুরোনোদের টেক্কা দিয়ে এই ধারাবাহিকের স্কোর ৭.৩।

this week bengali and hindi serial trp list

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি এ সপ্তাহে ৭.২ নম্বর নিয়ে চতুর্থ স্থানে ফিরে এসেছে।  ‘তোমাদের রাণী’ ধারাবাহিকটি ৭.০ নম্বর নিয়ে রয়েছে পঞ্চম স্থানে।যুগ্মভাবে তালিকায় ষষ্ঠ স্থান দখল করেছে ‘জল থৈ থৈ ভালোবাসা’ ও ‘কার কাছে কই মনের কথা।’ এ সপ্তাহে এই দুই ধারাবাহিকের স্কোর ৬.৭। এছাড়াও প্রথম দশে রয়েছে লভ বিয়ে আজকাল, তুঁতে, সন্ধ্যা তারা ও রাঙা বউ।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর