TRP লিস্টে এক্কেবারে ওলট-পালট! ভোট, IPL-র মরশুমে বাজিমাত এই সিরিয়ালের, এক্কেবারে শীর্ষে

   

বাংলাহান্ট ডেস্ক : বৃহস্পতিবার মানেই বাংলা টিভি শো গুলির রেজাল্ট প্রকাশ্যে আসা। এই দিন বোঝা যায় কোন সিরিয়াল কোন স্থানে রয়েছে, কাকে গোল মেরে কোন সিরিয়াল এগিয়ে গেল টিআরপি-র তালিকায়। তবে এবারের টিআরপির তালিকা টা একটু অন্যরকম। যা দেখে রীতিমত চক্ষু ছানাবড়া সকলের। টিআরপির লড়াইয়ে সর্বদা প্রতিযোগিতায় থাকে বাংলা সিরিয়াল গুলো।

স্টার জলসা থেকে শুরু জি বাংলা প্রত্যেকটা টিভি সিরিয়াল টিআরপির লড়াইয়ে জিততে কিছু না কিছু টুইস্ট রাখে প্রত্যেকবার। এবার সেই টুইস্ট দেখিয়ে দর্শকদের মন কেড়ে নিল কোন সিরিয়াল জানেন? আসুন বিস্তারিত সে বিষয়ে জেনে নেওয়া যাক। চলতি সপ্তাহের টিআরপির সেরা শিরোপা পেল জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালটি।

আরোও পড়ুন : ভারতের সেরা বসবাসযোগ্য শহরের তালিকায় নেই কলকাতা! দেখুন, এই লিস্টে প্রথম স্থান কার

পর্না-সৃজনের মেয়ে হতেই দর্শকদের মন কারে এই সিরিয়াল। বিশেষ করে ঠাকুমাকে নাস্তানাবুদ করতে দেখে আরো মন জুড়িয়ে গেছে দর্শকদের। ফলে টিআরপির সেরার খেতাব এখন ‘নিম ফুলের মধু’র মুকুটে। রেটিংয়ে ৭.৯% পেয়েছে এই সিরিয়াল। বাকিরা কে’ কোথায়? আসুন তালিকা টা একবার দেখে নেওয়া যাক।

আরোও পড়ুন : ‘ও অভাগী’র টিকিট কোথায়! সিনেমাটি দেখার সাধ অপূর্ণই থেকে যাচ্ছে শয়ে শয়ে দর্শকের, ব্যাপারটা কী?

দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’ সিরিয়ালটি। রেটিং রয়েছে ৭.৬ শতাংশ। তৃতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। এই সিরিয়ালের রেটিং ৭.৩। চতুর্থ স্থান দখল করেছে ‘কোন গোপনে মন ভেসেছে’। ৬.৯ রেটিং রয়েছে। আর পঞ্চম স্থানে ‘গীতা LLB’। রেটিং ৬.৮ শতাংশ। এবারে ষষ্ঠ স্থানে রয়েছে ‘কথা’। ৬.৩ শতাংশ রেটিং। 

trp 2

৫.৮ শতাংশ রেটিং পেয়ে সপ্তম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকা ‘জল থই থই ভালোবাসা’ ৫.৭ শতাংশ নম্বর নিয়ে অষ্টম স্থানে রয়েছে। নবম স্থান দখলে রেখেছে ‘অষ্টমী’ সিরিয়ালটি। ৫.৪ শতাংশ রেটিং। দশম স্থানে আপনাদের প্রিয় ‘বঁধূয়া’ সিরিয়াল টি।  রেটিং এর নিরীক্ষে পেয়েছে ৫.৩ শতাংশ নম্বর।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর