নতুন বছরের শুরুতেই ধামাকা করবে ‘Nothing Phone 2a’, কম পয়সায় মিলবে একগুচ্ছ ফিচার্স

বাংলা হান্ট ডেস্ক : ২০২৪ সাল, অর্থাৎ নতুন বছরের শুরুতেই আসতে চলেছে ‘নাথিং ফোন ২এ’ (Nothing Phone 2a)। এই বছরের প্রথম দিকেই হয়তো ফোনটি লঞ্চ করা হতে পারে। এই ফোন ভারতেও (India) লঞ্চ করার পরিকল্পনা করা হচ্ছে। তবে কবে এটি লঞ্চ হবে, সে নিয়ে এখনও কিছু জানা যায়নি।

   

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নাথিং সংস্থা (Nothing Organization) এবার তাদের ‘থার্ড নাথিং ফোন’ (Third Nothing Phone) লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। এখনও পর্যন্ত এই ফোন কবে লঞ্চ হতে চলেছে তা পরিষ্কার নয়। তবে ‘নাথিং ফোন ২এ’ সম্পর্কে বেশ কয়েকটি তথ্য ফাঁস হয়েছে। যা শুনলে আপনারা অবাক হবেন।

‘নাথিং ফোন ২এ’ মডেলটির ক্যামেরার ফিচার প্রকাশ হয়েছে। আশা করা হচ্ছে, ফোনটির ক্যামেরার মধ্যে ৫০-মেগাপিক্সেল Samsung S5KGN9 সেন্সর সমন্বিত একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ থাকবে। এছাড়া ৫০ মেগাপিক্সেলের Samsung S5KJN1 1/2.76 ইঞ্চি সেকেন্ডারি সেন্সরও থাকতে পারে। এই সেকেন্ডারি সেন্সরটির মধ্যে আলট্রা ওয়াইড লেন্স থাকার কথাও শোনা গিয়েছে। এই ফোনটির ফ্রন্টে ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 ক্যামেরা সেন্সর থাকতে পারে।

আরও পড়ুন : কড়া হল পর্ষদ! রেজিস্ট্রেশন নিয়ে নয়া নির্দেশিকা জারি, না মানলেই সমস্যায় পড়বে মাধ্যমিক পরীক্ষার্থীরা

0c08b3695de3c8fca24bfb03960febe8

এই ফোনটির রং কালো এবং সাদা হতে পারে। এই ফোনটি ভারতেও লঞ্চ করার কথা অনুমান করা হচ্ছে। এছাড়া জাপান, ইউরোপ এবং গ্লোবালই এই ফোন লঞ্চ করার কথাও শোনা যাচ্ছে। তাছাড়া এর আগে ভারতে নাথিং সংস্থা তাদের দুটি ফোন লঞ্চ করেছে।

আরও পড়ুন : DA অসন্তোষের মাঝেই আরও একটি বড় ঘোষণা, আনন্দে লাফাচ্ছেন রাজ্য সরকারের সরকারি কর্মীরা

নাথিং ফোনের ফিচারগুলি এখন শুধুমাত্র শোনা যাচ্ছে। এখানেই শেষ নয়, টেক বিশেষজ্ঞদের মতে, আগামী দিনে এই ফোনের আরও তথ্য সামনে আসবে। তার সাথে হয়তো ফোনটি লঞ্চ হওয়ার খবরও জানা যেতে পারে।