রাস্তায় দাঁড়িয়ে থাকা ব্যক্তির ওপর বন্দুকবাজের হামলা! ঝাঁটা দিয়ে তাড়িয়ে দুষ্কৃতীদের হটালেন বৃদ্ধা, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) ব্যবহার করেন না এমন ব্যক্তি রীতিমতো খুঁজে পাওয়াই মুশকিল। একটু সুযোগ পেলেই আমরা চোখ রাখি নেটমাধ্যমের প্ল্যাটফর্মগুলিতে। এদিকে, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি, ভিডিও, আপডেট ভাইরাল (Viral) হওয়ার পাশাপাশি সেখানে মেলে হাজার হাজার ভিডিও (Viral Video)। তবে সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যেগুলি দেখার পর হুঁশ উড়ে যায় সবার।

   

শুধু তাই নয়, সেখানে এমন কিছু ফুটেজ ভাইরাল হয়ে যায় যেগুলি না রেকর্ড হলে বিশ্বাস করাই রীতিমতো কঠিন হয়ে পড়তো। বর্তমান প্রতিবেদনেও আজ আমরা ঠিক সেইরকমই এক রুদ্ধশ্বাস ভিডিওর প্রসঙ্গ উপস্থাপিত করব। যেখানে একজন সাহসী বয়স্কা মহিলাকে জীবনের ঝুঁকি নিয়েই একদল বন্দুকবাজের মুখোমুখি হতে দেখা গেছে।

হ্যাঁ, প্রথমে বিষয়টি জেনে চমকে গেলেও ঠিক এই ঘটনাই রেকর্ড হয়েছে সেখানে থাকা ক্যামেরায়। এই ভিডিওই এখন দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যম। যেটি তুমুল ভাইরাল হয়ে পৌঁছে গিয়েছে প্রায় সকলের কাছেই। এমতাবস্থায়, মোট ৩৯ সেকেন্ডের ওই ভিডিওটি প্রত্যক্ষ করে চমকে উঠেছেন সকলে।

আরও পড়ুন: আগামী বছরেই হতে চলেছে পূর্ণ সূর্যগ্রহণ! কোথায় কোথায় যাবে দেখা? সামনে এল দিনক্ষণও

কি দেখা গিয়েছে:

ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বাড়ির সামনে একজন ব্যক্তি রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন এবং সেই মুহূর্তেই তাঁর ঠিক সামনের রাস্তা থেকেই দু’টি বাইকে মোট চারজন এসে উপস্থিত হয়। এদিকে, তখনি তাদের মধ্যে দু’জন বন্দুক হাতে নিয়ে গুলি করতে থাকে রাস্তায় অপেক্ষারত ব্যক্তিটির উদ্দেশ্যে। বিপদ বুঝতে পেরে তৎক্ষণাৎ বাড়ির ভেতরে কোনোমতে ঢুকে প্রাণ বাঁচান তিনি। তবে, ক্রমাগত তাঁর উদ্দেশ্যে গুলি ছুঁড়তে থাকে দু’জন।

আরও পড়ুন: শাপে বর! ইউরোপে ডিজেল ঘাটতিতে ব্যাপক লাভবান ভারত, লাফিয়ে বাড়ছে রপ্তানি, প্রকাশ্যে বড় তথ্য

সৌভাগ্যবশত সঠিকভাবে নিশানা না লাগায় প্রাণে বেঁচে যান ওই ব্যক্তি। আর তারপরেই সেখানে একজন বয়স্কা মহিলা বিপদ বুঝেও নিজের জীবনকে উপেক্ষা করে ঝাঁটা হাতে তেড়ে যান ওই দু’জনের দিকে। এদিকে, ওই মহিলার উপস্থিতির পরে তার দিকেও বন্দুকের নিশানা করে গুলি ছুঁড়তে ছুঁড়তে বাইকে পালিয়ে যেতে থাকে বন্দুকবাজরা। এই ভিডিওটিই ভাইরাল হয়েছে।

 

এদিকে, জানা গিয়েছে যে, হরিয়াণার একটি জায়গায় এই ঘটনাটি ঘটেছে। পাশাপাশি, ভিডিওটি ইতিমধ্যেই ৬ লক্ষেরও বেশিজন দেখে ফেলেছেন। এছাড়াও ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের মতামত জানিয়েছেন নেটিজেনরা। যেভাবে ওই মহিলা সম্পূর্ণ নিরস্ত্র অবস্থায় বন্দুকবাজদের উদ্দেশ্যে ছুটে গিয়েছিলেন তা দেখে সকলেই তাঁর প্রশংসা করেছেন এবং তাঁকে কুর্ণিশও জানিয়েছেন।