এটাই হল ভারতীয়দের পাওয়ার! আস্ত খাটকে গাড়ি বানিয়ে পেট্রোল পাম্পে পৌঁছলেন যুবক, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমানের স্মার্টফোনের যুগে সোশ্যাল মিডিয়া (Social Media) ব্যবহার করেন না এমন ব্যক্তি রীতিমতো খুঁজে পাওয়াই মুশকিল। একটু অবসর সময় পেলেই আমরা নজর রাখি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে। যেখানে প্রতিদিন হাজার হাজার ছবি ভিডিও এবং পোস্ট ভাইরাল হতে থাকে।

   

এমতাবস্থায়, সেগুলির মধ্যে এমন কিছু ভাইরাল হওয়া ভিডিও (Viral Video) থাকে যেগুলি খুব সহজেই আকৃষ্ট করে সকলের মন। পাশাপাশি, রীতিমতো অবাক করে দেয় প্রত্যেক নেটিজেনকেই। আর সেই কারণেই ওই ভিডিওগুলি দ্রুত ভাইরাল হওয়ার মাধ্যমে পৌঁছে যায় সকলের কাছে। বর্তমান প্রতিবেদনেও আমরা ঠিক সেইরকমই এক ভিডিওর প্রসঙ্গ উপস্থাপিত করব। যেটিতে একটি আস্ত খাটে চাকা লাগিয়ে রীতিমতো গাড়ি বানিয়ে ফেলেছে কিছুজন।

আরও পড়ুন: ছিলেন স্কুল ড্রপআউট, অথচ আজ ইনিই ভারতের সবথেকে ধনী স্বর্ণ ব্যবসায়ী, তাঁর মোট সম্পদ চমকে দেবে

এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওর দৌলতে আমরা ইতিমধ্যেই টাটা ন্যানো গাড়িকে হেলিকপ্টারে রূপান্তরিত হওয়ার পাশাপাশি বুলেটের মতো বাইককে সাইকেলে পরিণত হতে দেখেছি। তবে, এবার আস্ত খাটকে গাড়িতে পরিণত করেছে একদল যুবক। শুধু তাই নয়, এহেন অভিনব “খাট গাড়ি”-টিকে নিয়ে তারা পেট্রোল পাম্পে তেল নিতেও পৌঁছে যায়।

আরও পড়ুন: রাজ্যে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগের জন্য জারি হল বিজ্ঞপ্তি! এভাবে করুন আবেদন

মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একটি খাটিয়াতে চারটি চাকা এবং যন্ত্রাংশ লাগিয়ে সেটিকে গাড়িতে পরিণত করা হয়েছে। আর সেখানেই বসে রয়েছে দু’জন যুবক। তাদের মধ্যে একজন সেটিকে চালাচ্ছে এবং আরেকজন যাত্রী হিসেবে রয়েছে। দুর্দান্ত গতিতে তারা ওই অভিনব গাড়িটিকে নিয়েই পৌঁছে যায় পেট্রোল পাম্পে। এদিকে, তাদের এহেন গাড়িকে দেখে পাম্পে উপস্থিত কর্মী এবং অন্যান্য ব্যক্তিরাও অবাক হয়ে যান। আর এই সমগ্র দৃশ্যটি ধরা পড়েছে ভাইরাল ভিডিওতে।

https://twitter.com/RVCJ_FB/status/1714182196716847379?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1714182196716847379%7Ctwgr%5E12a835abe411be34e1af477ee661c0786057267c%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fndtv.in%2Fzara-hatke%2Fthe-child-went-to-fill-petrol-with-a-cot-car-people-after-watching-the-video-said-o-brave-of-india-accept-the-salute-4489297

ইতিমধ্যেই এই চমকপ্রদ ভিডিওটি এক্স মাধ্যমে RVCJ_FB নামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। যেটি ১০ লক্ষেরও বেশি জন দেখে ফেলেছেন। শুধু তাই নয়, এই ভিডিওটি পরিলক্ষিত করে নেটিজেনদের বিভিন্ন মজাদার প্রতিক্রিও সামনে এসেছে। এই প্রসঙ্গে একজন ব্যবহারকারী লিখেছেন, “এটা তো সবে শুরু, আমরা ভারতীয়রা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি নিয়ে জন্মেছি।” পাশাপাশি আরেকজন জানিয়েছেন, “আমাদের ভারতীয়দের কখনোই হেয় করবেন না”।