এটাই হল আম্বানি দম্পতির প্রিয় রিসর্ট! এখানকার এক রাতের ভাড়াই অনেকের কাছে সারাজীবনের রোজগার

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে আমাদের দেশের শ্রেষ্ঠ ধনুকবের হিসেবে বিবেচিত হচ্ছেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। পাশাপাশি, আম্বানি এবং তাঁর পরিবারের সদস্যরা প্রায়শই বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে উঠে আসেন খবরের শিরোনামে। এছাড়াও, এহেন ধনকুবেরের জীবনযাপনেও যে রাজকীয় ভাব বজায় থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। এমতাবস্থায়, তাঁদের এই বিলাসবহুল জীবনযাপন সম্পর্কে জানতেও আগ্রহ প্রকাশ করেন সকলে।

সেই রেশ বজায় রেখেই বর্তমান প্রতিবেদনে আজ আমরা আপনাদের কাছে মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নীতা আম্বানির সবথেকে প্রিয় বিলাসবহুল রিসর্টটি সম্পর্কে জানাব। যেটির মাত্র একটি রাতের ভাড়ার পরিমাণ জানলেই চক্ষু চড়কগাছ হয়ে যাবে সকলের।

   

এই রিসর্টটি রয়েছে এইখানে: নীতা আম্বানি এবং মুকেশ আম্বানির প্রিয় হলিডে রিসর্টটি সুইজারল্যান্ডের Swiss Alps-এ অবস্থিত রয়েছে। অত্যন্ত সুন্দর এই রিসর্টটির নাম হল Bürgenstock Resor। দেশের সবথেকে ধনী পরিবারগুলি ছুটি কাটাতে এই জায়গায় আসেন। পাশাপাশি, তাঁরা সেখানকার Royal এবং Presidential Suite আগে থেকেই বুক করে নেন।

আরও পড়ুন: কোনো গ্যারান্টি ছাড়াই কম সুদে মিলবে ৩ লাখের লোন! বড় ঘোষণা কেন্দ্র সরকারের

ভাড়ার পরিমাণ: এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, Bürgenstock Resor-এর Royal এবং Presidential Suite-এর ভাড়া সবমিলিয়ে প্রায় ৬১ লক্ষ টাকা। ১৮৭৩ সালে নির্মিত এই রিসর্টটি হলিউডের সেলিব্রিটি এবং বিলিয়নেয়ার ব্যবসায়ীদের জন্য বছরের পর বছর ধরে একটি প্রিমিয়াম স্পট হিসেবে বিবেচিত হয়। এই বিলাসবহুল রিসর্টে একটি সাধারণ রুমের ভাড়াও প্রতিদিন প্রায় ৩২ লক্ষ টাকা। যেখানে বেশকিছু সুযোগ-সুবিধা উপলব্ধ থাকে। এগুলি একটি প্যাকেজ হিসাবে অতিথিদের দেওয়া হয়।

আরও পড়ুন: চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ! ফের বিপুল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল SBI! এভাবে করুন আবেদন

আধুনিক সুযোগ-সুবিধা দ্বারা সজ্জিত: এই জায়গাটি ৯ বছরের জন্য বন্ধ ছিল। তবে, ২০১৭ সালে এটি পুনরায় চালু করা হয়। পাশাপাশি, বেশ কয়েকবছর ধরে ওই রিসর্টটিকে সংস্কার করা হয়। অর্থাৎ, এর থেকেই বোঝা যায় যে, এই রিসর্টটি কত সুন্দর ও বিলাসবহুলভাবে নির্মাণ করা হয়েছে। এখানে ১০ টি বার সহ বেশ কয়েকটি রেস্তোরাঁ এবং ইন-হাউস Jacuzzi-র মতো সুবিধা রয়েছে। এই রিসর্টটি লুসার্ন হ্রদের তীরে একটি পাহাড়ে অবস্থিত। এখান থেকে লেকের খুব সুন্দর দৃশ্য দেখা যায়।

This is Mukesh Ambani's Favourite resort

করোনার সময় এসেছিলেন আম্বানি পরিবার: একটি রিপোর্ট অনুসারে জানা গিয়েছে, করোনার মতো ভয়াবহ মহামারীর সময়ে মুকেশ আম্বানি তাঁর পুরো পরিবারকে নিয়ে এই রিসর্টে ছিলেন। সেই সময়ে আম্বানি পরিবার Royal এবং Presidential Suite বুক করেছিলেন। যেখানকার দৈনিক ভাড়া ছিল প্রায় ৬১ লক্ষ টাকা। অর্থাৎ, করোনা থেকে রক্ষা পেতে দেশ থেকে দূরে এসে থাকার জন্য কোটি কোটি টাকা খরচ করেছিলেন আম্বানি পরিবার।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর