পাত্তা পাবে না টাটা, হুন্ডাই! আকর্ষণীয় দামে রাজকীয় কামব্যাক করতে চলেছে Mahindra-র এই গাড়ি

বাংলা হান্ট ডেস্ক: সময়ের সাথে পাল্লা দিয়ে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে যানবাহনের সংখ্যা। শুধু তাই নয়, গ্রাহকদের চাহিদার ওপর ভর করে সাম্প্রতিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে একের পর এক দুর্দান্ত ফিচার্সের গাড়ি নিয়ে আসছে প্রস্তুতকারী সংস্থাগুলি। যার ফলে, গাড়িগুলির প্রতি খুব সহজেই আকৃষ্ট হচ্ছেন গ্রাহকেরা। এদিকে, আমাদের দেশে (India) গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলির মধ্যে অন্যতম হল মাহিন্দ্রা (Mahindra And Mahindra)। শুধু তাই নয়, এই সংস্থার গাড়িগুলিও বেশ জনপ্রিয়।

   

মাহিন্দ্রার নতুন প্রজন্মের গাড়িই যে শুধুমাত্র ট্রেন্ডে রয়েছে তা কিন্তু নয়। বরং, পুরোনো গাড়িগুলিও ভারতীয় বাজারে রাজত্ব করেছে। ঠিক যেমন ১৯৯০ থেকে ২০০০-এর মধ্যে, মাহিন্দ্রা মোটর কোম্পানির মাহিন্দ্রা মার্শাল (Mahindra Marshal) তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। কিন্তু সময়ের পরিবর্তনের সাথে সাথে কোম্পানিটি তার গাড়ির মডেলে তেমন পরিবর্তন আনেনি এবং অল্প সময়ের মধ্যেই এই গাড়িটি বাজার থেকে বেরিয়ে যায়।

আরও পড়ুন: ফ্রি’র দিন শেষ! এবার Paytm, Google Pay ব্যবহার করলে দিতে হবে টাকা! বড় ঝটকা ব্যবহারকারীদের

তবে, আজও এই গাড়ির অনুরাগী রয়েছে। এমতাবস্থায়, মাহিন্দ্রার তরফ থেকে এই পুরোনো জেনারেশনের গাড়ির প্রসঙ্গে একটি বড় আপডেট আসছে। যেটি জানার পর অবাক হবেন প্রত্যেকেই। জানা গিয়েছে যে, মাহিন্দ্রা এই পুরোনো প্রজন্মের গাড়িটি নিয়ে ফের কাজ শুরু করেছে। অর্থাৎ, আবার বাজারে ফিরতে পারে মাহিন্দ্রা মার্শাল।

This Mahindra car is going to make a great comeback

ফিরছে মাহিন্দ্রা মার্শাল:

এদিকে, সংস্থাটি যদি সত্যিই এই গাড়িটিকে ভারতীয় বাজারে একটি নতুন অবতারে পেশ করার কথা ভেবে থাকে, সেক্ষেত্রে গাড়িটিতে একাধিক পরিবর্তন দেখা যেতে পারে। শুধু তাই নয়, গাড়িটি শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি আধুনিক বৈশিষ্ট্যেও সজ্জিত থাকবে। জানা গিয়েছে যে, মাহিন্দ্রা কোম্পানি এই গাড়িটিকে ডিজেল ইঞ্জিন সহ “সেভেন সিটার কার” হিসেবে লঞ্চ করতে পারে।

আরও পড়ুন: ফ্রি’র দিন শেষ! এবার Paytm, Google Pay ব্যবহার করলে দিতে হবে টাকা! বড় ঝটকা ব্যবহারকারীদের

এদিকে, শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি গাড়িটির ডিজাইন প্রায় Mahindra Scorpio-র মতোও হতে পারে। সূত্র অনুযায়ী জানা গিয়েছে যে, সংস্থাটি এই গাড়ি ১০ টি ভেরিয়েন্টে লঞ্চ করতে পারে। তবে, এই গাড়ির দাম কত হতে পারে এই বিষয়ে এখনও কোনো বিস্তারিত তথ্য জানা যায়নি।

সম্পর্কিত খবর