খ্যাতি পেয়েই স্বামীকে ডিভোর্স, এবার বুক ফুলিয়ে নতুন প্রেমের কথা ঘোষণা করলেন তিয়াশা

বাংলাহান্ট ডেস্ক: ‘কৃষ্ণকলি’ (Krishnakali) সিরিয়ালে শ্যামা হয়ে ধরা দিয়েছিলেন তিয়াশা (Tiyasha Lepcha)। তখন অবশ্য তিনি ছিলেন তিয়াশা রায়। প্রথম সিরিয়ালেই তাঁর অভিনয়ে নজর আটকেছিল দর্শকদের। দীর্ঘদিন ধরে বাংলা সেরা হওয়ার পাশাপাশি প্রায় চার বছর চলেছিল ধারাবাহিকটি। তিয়াশা ততদিনে বাঙালি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন।

   

প্রথম কাজ থেকেই এত সাফল্য পাওয়া চাট্টিখানি কথা নয়। সিরিয়াল শেষ হতে না হতেই রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গে দেখা যেতে শুরু করে তিয়াশাকে। তার মধ্যেই সকলকে চমকে দিয়ে স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে বসেন অভিনেত্রী। যে সুবানের হাত ধরে ইন্ডাস্ট্রিকে চিনতে শেখা, খ্যাতি পেয়ে তাঁকেই নিজের জীবন থেকে ছেঁটে ফেলেন তিনি।

Tiyasha lepcha announced her new relationship

এতদিন নিজেকে সিঙ্গেল বলে দাবি করার পর শেষমেষ নতুন ইনিংস শুরুর কথা স্বীকার করেই নিলেন তিয়াশা। ফের প্রেমে পড়েছেন অভিনেত্রী। সম্প্রতি ১৬ অগাস্ট নিজের জন্মদিন উপলক্ষে নতুন সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। প্রাক জন্মদিনের সেলিব্রেশন থেকেই নতুন প্রেমিক তিয়াশার সঙ্গেই ছিলেন।

আরও পড়ুন: ষষ্ঠ দিনেও অব্যাহত ‘গদর ২’ ঝড়, এক সপ্তাহের মধ্যেই বক্স অফিসে তুফান তুলল সানির ছবি

ভক্তদের সঙ্গে জন্মদিন উদযাপনের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে চলেছে রাতভর পার্টি। সেখানেও নাকি উপস্থিত ছিলেন সেই বিশেষ মানুষ। নামটা এখনই ফাঁস না করলেও তিয়াশা স্বীকার করে নেন যে তিনি প্রেম করছেন। ভাল আছেন দুজনে। জন্মদিনের জন্য বিশেষ পোশাকটাও নাকি কিনে দিয়েছেন তিনিই। ধীরে ধীরে সবটা প্রকাশ্যে আনবেন বলে জানান অভিনেত্রী।

আরও পড়ুন: স্ত্রী থাকতেও পরকীয়া, জুটেছিল ‘রক্ষিতা’ তকমা! সুপ্রিয়া দেবীকে সত্যিই বিয়ে করেছিলেন উত্তম কুমার?

এর আগে নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল তিয়াশাকে। সুবানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর অনেকে বলেছিলেন, স্বামীর হাত ধরে অভিনয়ে এসেছিলেন। এখন তাঁকেই ছেড়ে দিলেন! কিন্তু তিয়াশার কথায়, তাঁকে এমন একটা মঞ্চ দেওয়ার জন্য তিনি চিরদিন সুবানের কাছে কৃতজ্ঞ থাকবেন। তাছাড়া তিনি বলেন, দুজন মানুষের পারস্পরিক সম্মতিতে বিচ্ছেদ হয়। তাই যখন সব দোষের ভাগীদার তাঁকেই করা হচ্ছিল, তখন ভেঙে পড়েছিলেন তিয়াশা।